‘যাবার সময় হল, দাও বিদায়!’ দল ছাড়ছেন TMC বিধায়ক ?

দলত্যাগের বার্তা নাকি আরও গুরুত্ব পেতে কিছু চাল? তৃ়ণমূল (TMC) বিধায়কের পোস্ট ঘিরে রাজনৈতিক মহল সরগরম। হাওড়ার (Howrah) উদয়নারায়নপুরের বিধায়ক সমীর পাঁজা কেন এমন পোস্ট…

দলত্যাগের বার্তা নাকি আরও গুরুত্ব পেতে কিছু চাল? তৃ়ণমূল (TMC) বিধায়কের পোস্ট ঘিরে রাজনৈতিক মহল সরগরম। হাওড়ার (Howrah) উদয়নারায়নপুরের বিধায়ক সমীর পাঁজা কেন এমন পোস্ট দিলেন?

বিধায়ক লিখছেন, হ্যাঁ আমার এই মহান নেত্রীটা আছে বলেই , আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড় ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাস এর সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮ টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে।

তিনি লিখেছেন, আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভালো সেজে, একটা মেকি লিডার হতে চাইনা আমি। নাহলে কবেই টা টা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে , তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে…..?? তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়!

বি়ধানসভা ভোটে হাওড়ার প্রত্যেকটি আসনে জয়ী হয় তৃণমূল। গ্রামীণ হাওড়ায় তৃণমূলের জয়ের পিছনে সমীর পাঁজার অবদানের কারণে তাঁকে সাংগঠনিক পদে বিশেষ গুরুত্ব দেন মমতা। সম্প্রতি সাংগঠনিক ক্ষেত্রে বিরাট বদল আনা হয়েছে। তাতে গুরুত্ব কমেছে বিধায়কের। এর পরেই এল বিধায়কের বিদায় বার্তার পোস্ট।

এর আগে রাজনীতি থেকে অবসরের কথা বলেছেন বরানগরের বিধায়ক তাপস রায় এবং কামারহাটির বিধায়ক মদন মিত্র। পরবর্তী প্রজন্মের কথা ভেবে বিধায়ক পদ ছেড়ে দেওয়ার বার্তা দুইবর্ষীয়ান তৃ়নমুলী বিধায়কের। সেই তালিকায় ঢুকলেন সমীর পাঁজা।