Explosive Rahim Nabi: ইস্টবেঙ্গলের বর্তমান ফুটবলারদের থেকে তিনি ভালো খেলবেন

Explosive Rahim Nabi: মরশুমের প্রথম ডার্বি বড্ডো ম‍্যাড়ম‍্যাড়ে ভাবে শেষ হয়েছে। ইস্টবেঙ্গলের সুমিত পাসি’র করা একমাত্র আত্মঘাতী গোলে ম‍্যাচ জিতে যায় এটিকে মোহনবাগান। শুধুমাত্র ডার্বি…

Rahim Nabi

Explosive Rahim Nabi: মরশুমের প্রথম ডার্বি বড্ডো ম‍্যাড়ম‍্যাড়ে ভাবে শেষ হয়েছে। ইস্টবেঙ্গলের সুমিত পাসি’র করা একমাত্র আত্মঘাতী গোলে ম‍্যাচ জিতে যায় এটিকে মোহনবাগান। শুধুমাত্র ডার্বি ম‍্যাচ জেতা নয়,এরপাশাপাশি চলতি ডুরান্ডের আসরে সবুজ মেরুন শিবির বাড়তি অক্সিজেন পেয়েছে এদিন।

ইস্টবেঙ্গলের খেলা কোনও ভাবে সংঘবদ্ধ ছিলো না ম‍্যাচে। হয়তো দলটাই এখন পুরোপুরি নয়,তাই হয়তো এই সমস্যা হচ্ছে।এর মাঝে ডার্বি শেষে বিস্ফোরক মন্তব্য করে বসলেন প্রাক্তন ফুটবলার রহিম নবি।

রোববার লাল হলুদের খেলা দেখে দারুণ চটেছেন তিনি‌‌।সংবাদ মাধ‍্যমের তরফে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন,ইস্টবেঙ্গলে বর্তমানে যারা খেলছে, তাদের থেকে ভালো খেলে দেবেন তিনি এবং মেহতাব, শুধুমাত্র তাই নয়,এদিন মোহনবাগান’কে নিয়েও সুর চড়িয়েছেন তিনি, তার বক্তব্য ইস্টবেঙ্গল না হয় সেট দল,কিন্তু মোহনবাগানের এই হাল কেনো ? কারণ তারা প্রায় সেট দল, এবং অনেক’টা সময় হলো প্রস্তুতি নেওয়া শুরু করেছে।

গত ডার্বি ম‍্যাচে হ‍্যাটট্রিক‍ করেছিলেন কিয়ান নাসিরি।অথচ তাকে এই ম‍্যাচে প্রথম থেকে ব্যবহার করেননি কোচ।খেলতে নামান পরিবর্ত ফুটবলার হিসেবে।স্প‍্যানিশ কোচের স্ট্রাটেজি কিছুতেই মাথা ঢুকছেনা ময়দানের প্রাক্তন তারকার।