ভিডিওতে আকর্ষণীয় ইশারা, তারপরেই মৃত্যু বিজেপি নেত্রীর

গোয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত বিজেপি নেত্রী সোনালি ফোগট (Sonali Phogat)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪২ বছর। তাঁর মৃত্যু নিয়ে একাধিক প্রশ্ন উঠছে। সম্প্রতি তিনি…

গোয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত বিজেপি নেত্রী সোনালি ফোগট (Sonali Phogat)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪২ বছর। তাঁর মৃত্যু নিয়ে একাধিক প্রশ্ন উঠছে।

সম্প্রতি তিনি তার কয়েকজন কর্মচারীর সঙ্গে সমুদ্রতীরবর্তী রাজ্য গোয়ায় (Goa) গিয়েছিলেন।

এদিকে সোনালি ফোগট তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যে ভিডিওটি শেয়ার করেছেন তা সম্ভবত তিনি মারা যাওয়ার আগে রেকর্ড করেছিলেন বলে ধারণা করা হচ্ছে। ভিডিওতে তাকে মহম্মদ রফির গাওয়া ‘রুখ সে জারা নিকাব তো হাতা দো মেরে হুজুর’ গানটিতে পারফর্ম করতে দেখা যায়। ভিডিওটিতে তাঁকে গোলাপি স্কার্ফে বেশ আকর্ষণীয় লাগছিল।

এর পরেই তাঁর মৃত্যু হয়। মৃত্যুর আগে লাস্যময়ী ইশারা করেছিলেন বিজেপি নেত্রী।

সোনালি ফোগট ২০১৯ সালের হরিয়ানা নির্বাচনে আদমপুর থেকে বিজেপি প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি তৎকালীন কংগ্রেস নেতা কুলদীপ বিষ্ণোইয়ের বিরুদ্ধে লড়াই করেছিলেন।

সম্প্রতি কুলদীপ বিষ্ণোই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। উপ-নির্বাচনে আদমপুর থেকে বিজেপি প্রার্থী হবেন এমন জল্পনার মধ্যে বিষ্ণোই গত সপ্তাহে সোনালি ফোগটের সঙ্গে দেখা করেছিলেন।

উল্লেখ্য, সোনালি ফোগট তার টিকটক ভিডিওগুলির মাধ্যমে খ্যাতি পান। বিজেপিতে যোগ দেওয়ার আগে তিনি ২০০৬ সালে টিভি উপস্থাপক ছিলেন।