এবার আকর্ষণীয় ফোল্ডেবল ফোন এনে চমকে দিল Motorola

এবার বার আকর্ষণীয় ফোল্ডেবল ফোন এনে সকলকে চমকে দিল Motorola কোম্পানি। এই ফোন প্রস্তুতকারক সংস্থাটি তাদের আসন্ন ফোল্ডেবল স্মার্টফোন মোটো রেজার ২০২২ এর টিজার পোস্টার প্রকাশ…

motorola এবার আকর্ষণীয় ফোল্ডেবল ফোন এনে চমকে দিল Motorola

এবার বার আকর্ষণীয় ফোল্ডেবল ফোন এনে সকলকে চমকে দিল Motorola কোম্পানি। এই ফোন প্রস্তুতকারক সংস্থাটি তাদের আসন্ন ফোল্ডেবল স্মার্টফোন মোটো রেজার ২০২২ এর টিজার পোস্টার প্রকাশ করেছে।

সংস্থার তরফে যে পোস্টার প্রকাশ করা হয়েছে, তাতে এই নতুন ফোনের ডিজাইন দেখানো হয়েছে। এই পোস্টারে ফোনের লুক বেশ প্রিমিয়াম মনে হচ্ছে। পোস্টারে দেখা যাচ্ছে, ফোনে ফুল সাইজের আউটার ডিসপ্লে দিতে চলেছে সংস্থা। মটোরোলা ২ আগস্ট মোটো রেজার ২০২২ লঞ্চ করবে।

   

একই সঙ্গে এই ফোনের সম্ভাব্য ফিচার্স নিয়ে কথা বলতে গিয়ে তারপর সংস্থার পক্ষ থেকে এলইডি ফ্ল্যাশের সঙ্গে ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। একইসঙ্গে এই ফোনের এক্সটার্নাল ডিসপ্লেও ভিউফাইন্ডার হিসেবে ব্যবহার করা যাবে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, ফোনটিতে রয়েছে ৬.৭ ইঞ্চি পি-ওএলইডি ফুল এইচডি+ ডিসপ্লে, যা ১২০হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটিতে ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ বিকল্প থাকবে।টিজার প্রকাশের আগে সংস্থাটি ইতিমধ্যে নিশ্চিত করেছে যে ফোনটি এবার একটি ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন 8 + জেন 1 চিপে কাজ করবে। এছাড়া স্মার্টফোনটিতে ৬.৭ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ফোল্ডিং স্ক্রিন, ৩ ইঞ্চি এক্সটার্নাল ডিসপ্লে এবং ৩৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ এর উপর ভিত্তি করে কোম্পানির এমআইইউআই ৪.০ মিমি সফ্টওয়্যারে কাজ করবে। ফটোগ্রাফির জন্য, কোম্পানির কাছ থেকে LED ফ্ল্যাশ সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ফোনটির ব্যাক প্যানেলে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং সেলফির জন্য ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়েছে কোম্পানি।