তিন প্রধানে খেলা এই তারকা ফুটবলারকে সই করিয়ে চমক দিল ভবানীপুর

দল গঠনের বাজারে ফের আরেকবার চমক দিলো ভবানীপুর (Bhabanipur)। এবছর কলকাতা প্রিমিয়ার লিগের কথা মাথায় রেখে বেশ শক্তিশালী দল গড়ছে এই ক্লাব। এবার মোহনবাগান, মহামেডান,…

Rana Gharami signed Bhabanipur SC

দল গঠনের বাজারে ফের আরেকবার চমক দিলো ভবানীপুর (Bhabanipur)। এবছর কলকাতা প্রিমিয়ার লিগের কথা মাথায় রেখে বেশ শক্তিশালী দল গড়ছে এই ক্লাব। এবার মোহনবাগান, মহামেডান, ইস্টবেঙ্গলে খেলা বাঙালি ডিফেন্ডার, ময়দানের অত্যন্ত পরিচিত মুখ রানা ঘরামি’কে দলে নিয়ে বিশেষ চমক দিলো ভবানীপুর।

মহামেডান এবং মোহনবাগানের হয়ে সিকিম গোল্ডকাপ জেতার পাশাপাশি রানা ২০১৬ – ১৭ মরশুমে বাংলার হয়ে সন্তোষ জিতেছেন। বাংলার পাশাপাশি কলকাতার একাধিক ক্লাব, যেমন পিয়ারলেস,কালীঘাট,রেলওয়ের হয়ে খেলার পাশাপাশি রানা খেলেছেন আইএসএলে দিল্লি ডায়নামোসের হয়ে।

এর আগে প্রাক্তন ইস্টবেঙ্গল তারকা সঞ্জু প্রধান’কে দলে নিয়ে চমক দিয়েছিল ভবানীপুর। ভারতের অধিকাংশ ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট জিতেছে।ইস্টবেঙ্গলের হয়ে ফেডারেশন কাপ জেতা,জিতেছেন ইন্ডিয়ান সুপার কাপ।ইস্টবেঙ্গলের হয়ে দুই দফায় খেলার পাশাপাশি সঞ্জু একাধিক ক্লাবের হয়ে আইএসএলে খেলেছিলেন।আইএসএলের ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে চারটি ফ্রাঞ্চাইজি’তে খেলার নজির তার দখলে। শুধুমাত্র সঞ্জু একাই নন,ইস্টবেঙ্গলে খেলা তারকা বিদেশি উইলিস প্লাজা’কে খেলতে দেখা যাবে ভবানীপুরে।

একসময় লাল হলুদ সমর্থক’দের নয়নমনি প্লাজা।সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যে এই তারকা বিদেশি ফুটবলারের সাথে অনেক’টা কথাবার্তা হয়েছে ভবানীপুরের,প্রায় পাঁকা তার ক্লাবে আসার বিষয়টা।ইস্টবেঙ্গলের হয়ে এই ফুটবলার খেলেছিলেন ২৪ টা ম‍্যাচ, গোল করেছিলেন ১১ টা।ত্রিনিদাদ এন্ড টোব্যাগোর জাতীয় দলের এই ফুটবলার এরপর মহামেডানে’ও খেলেছিলেন।তবে কলকাতায় নিজেকে তেমন ভাবে মেলে ধরতে না পারলেও চার্চিলের ব্রাদার্সের হয়ে আগুন ঝড়িয়েছিলেন তিনি।৩৫ ম‍্যাচে করেছিলেন ২৯ গোল।গতমরশুমে তাকে আইজলের হয়ে খেলতে দেখা গেছিলো।