Tollywood Updates: কেবল সম্পর্কের গল্প নয়, ট্রেলার বলল অন্য কাহিনি

গান, টিজার, মনে হয়েছিল এই গল্প বোধহয় নিছক ভালোবাসার আর পরিবারের। গল্প কেবল সম্পর্কের। কোথাও কোনও ট্যুইস্ট নেই। কিন্তু সদ্য মুক্তি পাওয়া ‘বেলাশুরু’-র ট্রেলার পাল্টে…

belashuru

গান, টিজার, মনে হয়েছিল এই গল্প বোধহয় নিছক ভালোবাসার আর পরিবারের। গল্প কেবল সম্পর্কের। কোথাও কোনও ট্যুইস্ট নেই। কিন্তু সদ্য মুক্তি পাওয়া ‘বেলাশুরু’-র ট্রেলার পাল্টে দিল সব ধারণা। বিবাহবেশে সেজে বৃদ্ধ স্বাতীলেখা সেনগুপ্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে বললেন, ‘আমার বরকে দেখেছো?’

সোশ্যাল মিডিয়ায় ‘দিদিয়া’র সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন অদৃত

কারও বিয়ে নিয়ে ভাবনা কাটতে চায় না। কেউ সন্তান চেয়ে মাথা খুঁড়ে মরে রোজ। কেউ বা পরিবারের চাপে বিয়ে করে আটকে পড়েছে অসুখী দাম্পত্যে। এমন ভাঙন ধরা পরিবারে তবু জুড়ে থাকেন মহীরুহের মতো দুটো মানুষ। তাঁদেরও কখনও ঘিরে থাকে অশান্তি, কখনও বা গ্রাস করে হারিয়ে ফেলার ভয়। তবু হাতে হাত ধরা থাকে। জারি থাকে বেঁধে বেঁধে থাকা। ভাঙন ধরা পরিবারে এমন জুড়ে থাকার কাহিনিই ‘বেলাশুরু’র পরতে পরতে।

‘বেলাশেষে’তে জুটি বেঁধেছিলেন সাত বছর আগে। আগামী ২০ মে ‘বেলাশুরু’র হাত ধরেই নতুন করে ফিরে আসবেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত। প্রয়াত দুই শিল্পীর জুটিকে পর্দায় ফিরে পেতে অধীর অপেক্ষায় দর্শকেরা। ছবির ট্রেলারে তাঁদের দেখে আবেগে ভেসেছেন অনুরাগীরা।

পারিশ্রমিক টু শ্যুটিং ডেট সবেতে স্বাধীনতা, শেহনাজে মজে ভাইজান

ইতিমধ্যেই লোকের মুখে মুখে ফিরছে ছবির গান। অনুপম রায়ের ‘সোহাগে আদরে’ নতুন করে বুনেছে প্রেমের সুর। বিয়ের লোকগান ‘টাপাটিনি’র তালে দুলে উঠছে বাংলা থেকে বিদেশ। ‘বেলাশুরু’র বিভিন্ন চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, ইন্দ্রাণী দত্ত, শঙ্কর চক্রবর্তী প্রমুখ।