SC East Bengal: নর্থ-ইস্ট ইউনাইটেডকে সুবিধা করে দিয়েছেন রেফারি, বিস্ফোরক লাল-হলুদ কোচ

নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে জিততে পারেনি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। ইন্ডিয়ান সুপার লিগ (ISL) ক্রম তালিকায় লাস্ট বয় লাল হলুদ ব্রিগেড। ম্যাচ শেষে বিস্ফোরক…

নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে জিততে পারেনি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। ইন্ডিয়ান সুপার লিগ (ISL) ক্রম তালিকায় লাস্ট বয় লাল হলুদ ব্রিগেড। ম্যাচ শেষে বিস্ফোরক দলের গোলকিপার কোচ। 

এসসি ইস্টবেঙ্গলের গোলরক্ষক কোচ মিহির সাওয়ান্ত এসেছেন বিস্ফোরক অভিযোগ। নর্থ ইস্ট ইউনাইটেডের পক্ষপাতিত্ব করেছেন চতুর্থ রেফারি। এমনটাই তাঁর অভিযোগ। 

   

মিহিরের বক্তব্য, ‘নর্থ ইস্ট ইউনাইটেডের একজন ফুটবলার শিন গার্ড ছাড়াই খেলছিলেন মাঠে। প্রায় কুড়ি মিনিট শিন গার্ড ছাড়াই মাঠে ছিল সে। চতুর্থ রেফারির দৃষ্টি আকর্ষন করেছিলাম আমরা। রেফারি বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন। ফুটবলারকে হলুদ কার্ড না দেখিয়ে দোষ ঢাকার চেষ্টা করেছেন রেফারি।’

সোমবার নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে আক্রমণে জোর দিয়েছিল ইস্টবেঙ্গল। হাইল্যান্ডারদের তেকাঠি লক্ষ্য করে নেওয়া হয়েছিল একাধিক শট। কিন্তু একটি মাত্র ক্ষেত্র ছাড়া জল কাঁপাতে পারেনি ইস্টবেঙ্গল। 

SC East Bengal
তিন পয়েন্ট পাওয়ার চেষ্টায় মরিয়া এসসি ইস্টবেঙ্গল।

বল পজিশন কিংবা আক্রমণের নিরিখে লাল হলুদের থেকে পিছিয়ে ছিল খালিদ জামিলের দল। তবুও ম্যাচে এগিয়ে গিয়েছিল তারা। বিতরিত ঠিক আগে মার্কোর করা গোলে এগিয়ে যায় নর্থ ইস্ট। 

বিরতি থেকে ফেরার কিছু পরেই অবশ্য সমতায় ফেটে এসসি ইস্টবেঙ্গল। ৫৫ মিনিটে পেনাল্টি থেকে স্কোরলাইন ১-১ করেন অ্যান্টনিও পেরোসেভিচ। এরপর কোনো দলই আর খুলতে পারেনি গোল মুখ। পয়েন্ট ভাগাভাগি করে শেষ হয় ম্যাচ। 

কুড়িটা ম্যাচ খেলা হয়ে গেল নর্থ ইস্টের। ১৪ পয়েন্ট নিয়ে তারা এবারের মতো লিগ শেষ করল দশম স্থানে। ইস্টবেঙ্গলের এখনও একটি ম্যাচ বাকি। প্রাপ্ত পয়েন্ট ১১। মার্চের পাঁচ তারিখে খেলা বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে।