কলকাতা: অনলাইন খাবার অর্ডার করেছিলেন তিনি৷ ভেবেছিলেন জমিয়ে আইসক্রিম খাবেন৷ কিন্তু ঘটল উল্টো কাণ্ড৷ খাদ্য সরবরাহকারী সংস্থা ‘সুইগি’ থেকে এল পচা আইসক্রিম! এমনটাই অভিযোগ কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের। তাঁর দাবি, তিনি ‘দামি’ আইসক্রিম অর্ডার করেছিলেন৷ কিন্তু, যে আইসক্রিম তাঁকে দেওয়া হয়েছে, সেটি নষ্ট হয়ে গিয়েছিল৷ মুখে তোলার যোগ্য ছিল না৷ সঙ্গে সঙ্গে অবশ্য আইসক্রিমের দাম ফেরত চান তিনি। মহুয়া বলেন, সেটা যদি একান্তই সম্ভব না হয়, তাহলে যেন ভাল দেখে আইসক্রিম তাঁকে পাঠিয়ে দেওয়া হয়।
সুইগিকে ধমক মহুয়ার mahua moitra gets spoilt ice-cream from swiggy
বৃহস্পতিবারই নিজের এক্স হ্যান্ডেলে আইসক্রিম-কাণ্ড নিয়ে একটি পোস্ট করেন মহুয়া। তৃণমূল সাংসদ লেখেন, ‘দুঃখিত সুইগি, তোমরা যে গন্ডগোল পাকিয়েছ, সেটা তোমাদেরই ঠিক করতে হবে। আমি দামি মাইনাস থার্টি মিনি স্টিকস আইসক্রিম অর্ডার করব, আর সেটা নষ্ট এবং খাওয়ার অযোগ্য অবস্থায় ডেলিভার করা হবে, সেটা মেনে নেওয়া যায় না৷ যত তাড়াতাড়ি সম্ভব হয় আমার টাকা ফেরত দাও, নাহলে ভালো আইসক্রিম দাও।’ সুইগিকে ট্যাগ করেই এই পোস্টটা করেন তিনি৷
মহুয়া যে আইসক্রিমটি অর্ডার করেছিল, সেটা বেশ দামি। কিন্তু সুইগি তাঁকে যে আইসক্রিম দিয়ে যায়, সেটি ছিল নষ্ট৷ যা দেখে বেজায় চটেন কৃষ্ণনগরের সাংসদ। মহুয়া রাগ করেই লিখেছেন, ‘‘অবিলম্বে আপনারা আইসক্রিম পাল্টে দিন, অথবা টাকা ফেরত দিন৷’’
জবাব দিল সুইগি mahua moitra gets spoilt ice-cream from swiggy
সুইগিকে ট্যাগ করে তৃণমূল সাংসদ পোস্ট করতেই জবাব দেয় খাদ্য সরবরাহকারী সংস্থা৷ খারাপ পরিষেবার জন্য তারা দুঃখপ্রকাশ করে৷ মহুয়াকে উল্লেখ সুইগির তরফে লেখা হয়, ‘‘আমরা এটা জেনে খুবই দুঃখিত যে আপনি আপনার অর্ডার নিয়ে সমস্যায় পড়েছেন। দয়া করে অর্ডার নম্বরটি আমাদের জানান। আমরা বিষয়টি দেখছি।’ মহুয়া সুইগিকে তাঁর অর্ডারের নম্বরটি জানিয়ে দেন। এর পর তাঁকে নতুন আইসক্রিম পাঠানো হয়েছে, নাকি টাকা ফেরত পাঠানো হয়েছে, তা এখনও জানা যায়নি৷