অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য সুখবর! এবার Hero XPulse আরও বড় ইঞ্জিনের সঙ্গে আসছে

ইতালির মিলান খ্যাত বাইক প্রদর্শনী অনুষ্ঠান EICMA-কে ঘিরে চমকের পারদ ক্রমশ চড়ছে। Royal Enfield, KTM-এর পর এবার Hero MotoCorp উক্ত মঞ্চে নিজেদের নতুন মোটরসাইকেল নিয়ে…

Hero-XPulse-400-is-coming

ইতালির মিলান খ্যাত বাইক প্রদর্শনী অনুষ্ঠান EICMA-কে ঘিরে চমকের পারদ ক্রমশ চড়ছে। Royal Enfield, KTM-এর পর এবার Hero MotoCorp উক্ত মঞ্চে নিজেদের নতুন মোটরসাইকেল নিয়ে হাজির হচ্ছে বলে জল্পনা তুঙ্গে। সংস্থার পক্ষ থেকে মডেলটির একটি নতুন টিজার প্রকাশ করা হয়েছে। এটি একটি অ্যাডভেঞ্চার টুরার বাইক। পরবর্তীতে এটি ভারতেও লঞ্চ করা হবে। টিজার দেখে অনুমান করা হচ্ছে, এটি Hero XPulse-এর বৃহত্তর ভার্সন। 

টিজারে বাইকটির ইঞ্জিনের আওয়াজ শোনা গিয়েছে। খানিক দেখাও মিলেছে। সামনে রয়েছে ঠোঁটের মত মাডগার্ড। এর সঙ্গে রয়েছে এলইডি হেড ল্যাম্প, যা একটি গ্রিল দ্বারা আবৃত। অফ-রোডিংয়ের সময় এটি সামনে থেকে আসা কোন আঘাত থেকে হেড ল্যাম্পকে রক্ষা করবে। হেড ল্যাম্পের উপরে রয়েছে এবং হ্যালোজেন টার্ন ইন্ডিকেটর।

   

‘ববার’ বাইকের বাজারে দশ গোল দিতে Royal Enfield আনছে নতুন মডেল, রইল যাবতীয় খুঁটিনাটি

Hero XPulse 210

এদিকে সম্প্রতি লাদাখের খড়দুংলাতে Hero XPulse 210-এর টেস্টিং চালাতে দেখা গিয়েছে। অ্যাডভেঞ্চার টুরার বাইকটির আপাদমস্তক ক্যামোফ্লেজ দ্বারা আবৃত ছিল। এটি আকার আকৃতিতে 200 মডেলটির তুলনায় বৃহত্তর। এতে রয়েছে গোলাকৃতি এলইডি হেড ল্যাম্প, তুলনামূলক বড় ফুয়েল ট্যাঙ্ক এবং ছোট ভাইজর। 

একের পর এক চমক! আসন্ন EICMA-র মঞ্চে উন্মোচিত হচ্ছে এই বাইকগুলি

Hero XPulse 400

অন্যদিকে আরও বড় ইঞ্জিনের সঙ্গে এই বাইক আনতে চলেছে হিরো। এটির হচ্ছে Hero XPulse 400। জল্পনা শোনা যাচ্ছে, এতে একটি ৪০০ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা Maverick 400-তেও উপস্থিত। এই ইঞ্জিনের পাওয়ার এবং টর্ক যথাক্রমে ৩৫ বিএইচপি এবং ৩৫ এনএম।