10 হাজারেরও কম দামে আশ্চর্যজনক ফটো-ভিডিও পেতে কিনতে পারেন শক্তিশালী এই 4 স্মার্টফোন

আপনি যদি নিজের বা অন্য কারও জন্য উপহার দেওয়ার জন্য একটি স্মার্টফোন কিনতে চান তবে এই ফোনগুলি ভাল হতে পারে। এই দিওয়ালি সেলে, আপনি 10…

diwali offers on smartphone 10 হাজারেরও কম দামে আশ্চর্যজনক ফটো-ভিডিও পেতে কিনতে পারেন শক্তিশালী এই 4 স্মার্টফোন

আপনি যদি নিজের বা অন্য কারও জন্য উপহার দেওয়ার জন্য একটি স্মার্টফোন কিনতে চান তবে এই ফোনগুলি ভাল হতে পারে। এই দিওয়ালি সেলে, আপনি 10 হাজারেরও কম টাকার জন্য একটি ভাল ফোন পাচ্ছেন। এই স্মার্টফোন ডিভাইসে, আপনি একাধিক বৈশিষ্ট্য এবং ক্যামেরা উপলব্ধ। যার মাধ্যমে আপনি দুর্দান্ত ফটো-ভিডিও ক্যাপচার করতে পারবেন। ই-কমার্সে ছাড়ের সঙ্গে, আপনি স্যামসাং, রেডমি, শাওমি এবং পোকোর মতো ফোন পাচ্ছেন।

স্যামসাং গ্যালাক্সি এ 14

   

স্যামসাং গ্যালাক্সি এ 14 এর মূল 15,499 টাকা তবে আপনি এটি ফ্লিপকার্ট থেকে 35 শতাংশ ছাড় দিয়ে কেবল 9,999 টাকায় কিনতে পারেন। এগুলি ছাড়া, প্ল্যাটফর্মটি অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ডের সঙ্গে লেনদেনে 5 শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। এতে, আপনি তিনটি রঙের অপশন পাচ্ছেন। এই ফোনটি, যা একটি ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসে, একটি প্রাথমিক ক্যামেরা 50 মেগাপিক্সেল রয়েছে, যখন ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে কথা বলার সময়, তারপরে একটি 13 -মেগাপিক্সেল ক্যামেরা সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য উপলব্ধ।

গোপনে কোনো ব্যক্তির ফোনে ফটো এবং ভিডিও দেখা উচিত নয়, নিরাপদ রাখতে অবলম্বন করুন এই পদ্ধতি

রেডমি 13 সি

রেডমির এই স্মার্টফোনটি অ্যামাজনে 39 শতাংশ ছাড়ের সঙ্গে কেবল 8,499 রুপি পাচ্ছে। এতে আপনি এআই ট্রিপল ক্যামেরা পাবেন, যেখানে প্রাথমিক ক্যামেরাটি 50 মেগাপিক্সেল দেওয়া হয়েছে। আপনি এটি EMI এর বিকল্পেও কিনতে পারেন।

পোকো এম 6 5 জি

এই স্মার্টফোনটির মূল মূল্য 11,999 টাকা তবে আপনি এটি 33 শতাংশ ছাড়ের সঙ্গে কেবল 7,999 টাকায় পাচ্ছেন। এই স্মার্টফোনে, আপনি একটি ট্রিপল এআই ক্যামেরা সেটআপ পাচ্ছেন, এতে আপনি 50 মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরাও বর্তমান। এই ক্যামেরা সেটআপটি এই দামের সীমাতে পাওয়া যায়, আপনি এটির মাধ্যমে দুর্দান্ত ফটো-ভিডিও ক্যাপচার করতে পারেন।

লাভা ইউভা 3

আপনি লাভার এই ফোনটি 16 শতাংশ সহ কেবল 6,699 টাকায় পাচ্ছেন। যদিও আপনি এতে কেবল 13 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা পেয়ে যাচ্ছেন এই ফোনটি  দুর্দান্ত ফটো-ভিডিওটি ক্যাপচার করতে পারে। এতে, আপনি একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পেয়ে যাবেন।