এএফসিতে নেই মোহনবাগান, দলের কাছে বড় চ্যালেঞ্জ জানালেন অস্কার

২রা অক্টোবর ইরানে ট্র্যাক্টর এফসির বিরুদ্ধে খেলতে না নিয়ে বড় শাস্তির মুখে পড়তে হয়েছে মোহনবাগান সুপার জায়ান্টকে (Mohun Bagan SG)। ইতিমোধ্যে এএফসির এসিএল টু-এর (ACL-…

East Bengal coach Oscar Bruzon

২রা অক্টোবর ইরানে ট্র্যাক্টর এফসির বিরুদ্ধে খেলতে না নিয়ে বড় শাস্তির মুখে পড়তে হয়েছে মোহনবাগান সুপার জায়ান্টকে (Mohun Bagan SG)। ইতিমোধ্যে এএফসির এসিএল টু-এর (ACL- 2) বাকি ম্যাচ থেকে বাদ পড়েছে বাগান শিবির। এমনকি তাঁদের খেলা এক ম্যাচও বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার এই প্রসঙ্গে বড় মন্তব্য করলেন লাল-হলুদ শিবিরের (East Bengal) নতুন কোচ অস্কার ব্রুজো।

ইস্টবেঙ্গলকে সমীহ তবে ম্যাচের ফল নিয়ে আশাবাদী লোবেরা

   

ইস্টবেঙ্গলের নতুন স্প্যানিশ কোচ অস্কার বলেন, “মোহনবাগান এএফসিতে নেই, এখন আমরাই দেশের হয়ে এএফসি তে প্রতিনিধিত্ব করব। এটি আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ।” যদিও এটি শুধু দলের জন্য নয়, পুরো দেশের ফুটবলের জন্য একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত। দেশের বাইরে খেলতে যাওয়া মানে সেখানে নতুন অভিজ্ঞতা, নতুন প্রতিপক্ষ এবং একটি নতুন অভিজ্ঞতার সম্মুখীন হবে লাল-হলুদ ফুটবলাররা।

আগামী ২৬ অক্টোবর ভুটানের ক্লাব পারো এফসির বিরুদ্ধে এএফসি চ্যালেঞ্জ লিগের ম্যাচ খেলতে মাঠে নামবে ইস্টবেঙ্গল। মশাল ব্রিগেডের এই গ্রূপ ভুটানের পারো এফসি ছাড়াও রয়েছে বাংলাদেশের বসুন্ধরা কিংস এবং লেবাননের নেজমেহ এসসি।