আইএসএলে মোহন ম্যাচে রেকর্ড দর্শক উপস্থিতি!

ইন্ডিয়ান সুপার লিগে (ISL) সকলকে তাক লাগিয়ে দিচ্ছে মোহনবাগান সুপার জায়ান্টসদের (Mohun Bagan SG) ফুটবলার থেকে সমর্থকরা। যদিও মরশুমের প্রথম ম্যাচে মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে…

A packed stadium is seen in this image, with a sea of green and maroon Mohun Bagan jerseys filling the stands. The bright green and maroon colors of the jerseys stand out against the dark background of the stadium, creating a striking visual effect. The overall mood of the image is one of excitement and anticipation, as fans eagerly await the start of the match.

ইন্ডিয়ান সুপার লিগে (ISL) সকলকে তাক লাগিয়ে দিচ্ছে মোহনবাগান সুপার জায়ান্টসদের (Mohun Bagan SG) ফুটবলার থেকে সমর্থকরা। যদিও মরশুমের প্রথম ম্যাচে মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে ম্যাচ ড্র করায় কিছুটা হতাশ হয়েছিল বাগান সমর্থকরা। পরের ম্যাচেই ডুরান্ড চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ম্যাচ জয়ের স্বাদ পেয়েছিল শুভাশীষরা। কিন্তু অ্যাওয়ে বেঙ্গালুরুর বিরুদ্ধে ৩-০ গোলে হারে ভেঙে পড়েছিল দলের ফুটবলার থেকে সমর্থকরা। সুনীল ছেত্রীদের এই হার খুব তারা তারই ভুলে গিয়েছিল নৌকা বাহিনী। মিনি ডার্বিতে মহামেডানকে (Mohammedan SC) এবং গত শনিবার কলকাতা ডার্বিতে চির প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলকে (East Bengal) হারিয়ে ছন্দে ফিরেছে বাগান শিবির।

আইএসএলের ইতিহাসে সর্বাধিক অ্যাসিস্টে বাগানের দুই প্রাক্তন ফুটবলার, আর কে কে

   

কলকাতা ডার্বি জিতেও চুপ থাকতে দেখা গিয়েছিল বাগান কোচ হোসে মোলিনাকে। সংবাদিক বৈঠকে তিনি জানিয়ে দিয়েছিলেন, এখনও আমাদের পা মাটিতে রাখতে হবে, শান্ত থাকতে হবে এবং পরের ম্যাচের জন্য তৈরি হতে হবে। অনেক কাজ এখনও বাকি আছে। কোচের এই কথা শুনে ভবিষ্যতে দলের বাকি ম্যাচ গুলি জয়ের বিষয়ে আশাবাদী সমর্থকরা। এখনও পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে তিন ম্যাচ জিতে এবং এক ম্যাচ ড্র করে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট।

ইস্টবেঙ্গলকে সমীহ তবে ম্যাচের ফল নিয়ে আশাবাদী লোবেরা

একদিকে যখন একের পর এক ম্যাচ জিতে লিগে নিজেদের অবস্থান ধরে রাখতে নিশ্চিত করছে বাগান ফুটবলাররা। অন্যদিকে তেমনি রেকর্ড গড়ছে বাগান সমর্থকরা। আইএসএলের এই মরশুমে এখনও পর্যন্ত মোহনবাগান ম্যাচেই সব থেকে বেশি দর্শকের উপস্থিতি দেখা গেছে। ইন্ডিয়ান সুপার লিগের দেওয়া তথ্য অনুযায়ী মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে বাগান ম্যাচে যুবভারতীতে উপস্থিত ছিল ৪১,০০২ দর্শক। এরপর নর্থ ইস্ট ইউনাইটেডের বিপক্ষে ম্যাচেও যুবভারতীতে উপস্থিত ছিল ২৩,০৩৫ জন দর্শক। মোহনবাগান আয়োজিত মিনি ডার্বির ম্যাচে মাঠে দর্শকের উপস্থিতি ছিল ৪০,০০১। শেষে ইস্টবেঙ্গল আয়োজিত কলকাতা ডার্বি ম্যাচেও ৫৯,৮৭২ জন দর্শক মাঠে উপস্থিত ছিল।