ফ্লিপকার্ট সেলে পেয়ে স্মার্ট টিভিতে অসাধারণ ছাড়, চলুন জেনে নিই এই অফারগুলির বিশদ বিবরণ

ফ্লিপকার্টে দিওয়ালির আগে বিক্রয় শুরু হয়েছে। ফ্লিপকার্ট তার প্লাস সদস্যদের 24 ঘন্টা আগে এই সুখবর জানিয়েছে। অর্থাৎ, ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য বিলিয়ন দিনের বিক্রয় 20…

daiwa smart tv ফ্লিপকার্ট সেলে পেয়ে স্মার্ট টিভিতে অসাধারণ ছাড়, চলুন জেনে নিই এই অফারগুলির বিশদ বিবরণ

ফ্লিপকার্টে দিওয়ালির আগে বিক্রয় শুরু হয়েছে। ফ্লিপকার্ট তার প্লাস সদস্যদের 24 ঘন্টা আগে এই সুখবর জানিয়েছে। অর্থাৎ, ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য বিলিয়ন দিনের বিক্রয় 20 অক্টোবর থেকে শুরু হয়েছে।

একই সময়ে, সাধারণ ব্যবহারকারীদের জন্য ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল 21 অক্টোবর থেকে শুরু হবে। ফ্লিপকার্টের এই সেলে স্মার্ট টিভিতে দুর্দান্ত ছাড় পাবেন।

   

কোডাক কিউলেড টিভি

কোডেকের এই স্মার্ট টিভি 32, 43, 50, 55 এবং 65 ইঞ্চিতে আসে। যার প্রাথমিক মূল্য 11,499 টাকা। একই সময়ে, এর 65 -ইঞ্চি টিভির দাম 89,999 টাকা। কোডাকের স্মার্ট টিভিতে আপনি আপনাকে ডিটিএস সাউন্ড কোয়ালিটি, 4 কে কিউএলইডি ডিসপ্লে, ডলবি স্বায়ত্তশাস, ডলবি ভিশন, 2 জিবি র‌্যাম এবং 16 জিবি র‌্যাম দিচ্ছেন।

কোডাক সিএ প্রো সিরিজ

কোডেকের এই স্মার্ট টিভি সিরিজটি গুগল টিভি ইন্টারফেস, 4 কে এইচডিআর 10 ডিসপ্লে, ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রু স্লুরাউন্ড, ইউএসবি 2.0, এইচডিএমআই 3 এবং ব্লুটুথ ভি .5.0 এর মতো বৈশিষ্ট্যগুলি পাবেন। কোডেক সিএ প্রো সিরিজের প্রাথমিক মূল্য 26,999 টাকা।

কোডাক 9 এক্সপ্রো সিরিজ

এই স্মার্ট টিভি সিরিজটি সর্বাধিক প্রিমিয়াম। এতে কোডেক অ্যান্ড্রয়েড 11 ওএস দিয়েছে। এই সিরিজের সঙ্গে স্মার্ট টিভিগুলি 30W স্পিকার সরবরাহ করে, নেটফ্লিক্স, গুগল সহকারী, ক্রোম কস্ট, ব্লুটুথ 5.0, 1 জিবি র‌্যাম 8 জিবি ইন্টারন্যাল স্টোরেজে নির্মিত। এগুলি ছাড়াও এই সিরিজের কোডাকের 10 হাজারেরও বেশি অ্যাপ্লিকেশন এবং গেমগুলি উপলব্ধ।

এগুলি ছাড়াও আপনি কোডেক 9 এক্সপ্রো সিরিজের ওটিটি প্ল্যাটফর্মটি অ্যাক্সেস করতে পারেন, যা নেটফ্লিক্স, ডিজনি হটস্টার, অ্যাপল টিভি, ভোট, জি 5, সনি লাইভ এবং গুগল প্লে স্টোর ব্যবহার করতে পারে। কোডেকের এই স্মার্ট টিভির প্রাথমিক মূল্য 10,499 টাকা।

কোডাক স্মার্ট টিভিতে ছাড়

ফ্লিপকার্টের বড় বিলিয়ন দিনের বিক্রয়ে আপনি কোডেকের স্মার্ট টিভিতে বিভিন্ন ছাড় পাবেন। এগুলি ছাড়াও আপনি ফ্লিপকার্টে আইসিআইসিআই, হ্যাঁ ব্যাংক এবং ব্যাংক অফ বরোদার কার্ড থেকে 10 শতাংশের পৃথক ছাড় পেতে পারেন। একইভাবে, আপনি অ্যামাজনে এসবিআই কার্ডে ছাড় পাবেন।