ফের ধাক্কা! চোটের কবলে লাল-হলুদের এই তরুণ ফুটবলার

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2024) এখনও জয়ের মুখ দেখেনি ইমামি ইস্টবেঙ্গল (East Bengal) ফুটবল ক্লাব। গত শনিবারের ডার্বি ম্যাচ নিয়ে টানা পাঁচ ম্যাচ পরাজিত হয়েছে…

East bengal footballer

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2024) এখনও জয়ের মুখ দেখেনি ইমামি ইস্টবেঙ্গল (East Bengal) ফুটবল ক্লাব। গত শনিবারের ডার্বি ম্যাচ নিয়ে টানা পাঁচ ম্যাচ পরাজিত হয়েছে ময়দানের এই প্রধান। যারফলে পয়েন্ট টেবিলের একবারে তলানিতে স্থান পেয়েছে ময়দানের এই প্রধান। দলের এই পারফরম্যান্স নিঃসন্দেহে হতাশ করেছে সকল সমর্থকদের। এই পরিস্থিতিতে ঘুরে দাঁড়ানোই অন্যতম লক্ষ্য ময়দানের এই প্রধানের। সূচি অনুযায়ী আগামী ২২শে অক্টোবর কলিঙ্গ স্টেডিয়ামে পরবর্তী ম্যাচ খেলবে ক্লেটন সিলভার ইস্টবেঙ্গল।

যেখানে তাঁদের লড়াই করতে হবে শক্তিশালী ওডিশা এফসির সঙ্গে। এই ম্যাচ জিতে দলকে জয়ের সরণিতে ফিরিয়ে আনাই অন্যতম লক্ষ্য লাল-হলুদের(ইস্টবেঙ্গল) নব নিযুক্ত অস্কার ব্রুজনের। ডার্বির হতাশা ভুলে এখন এই ম্যাচের জন্যই গোটা দলকে প্রস্তুত করবেন দলের নয়া স্প্যানিশ কোচ। কিন্তু এসবের মাঝেই ফের ধাক্কা খেল ইস্টবেঙ্গল। উল্লেখ্য,গত মোহনবাগান ম্যাচে খেলতে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন দলের তরুণ তারকা মার্ক জোথানপুইয়া (Mark Zothanpuia)।

   

যারফলে ম্যাচ শেষে সতীর্থদের কাঁধে ভর করেই স্টেডিয়াম ছেড়েছিলেন এই ভারতীয় মিডফিল্ডার। নিঃসন্দেহে তা চিন্তা বাড়িয়েছিল সকলের। তারপরেই আজ শহরের এক বেসরকারি হাসপাতালে “এমআরআই” করানো হয়েছিল এই তারকা ফুটবলারের। বর্তমানে যা পরিস্থিতি তাতে আগামী বেশ কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে লাল-হলুদের এই তারকা ফুটবলারকে। যা নিঃসন্দেহে বড়সড় ধাক্কা হতে পারে ময়দানের এই প্রধানের কাছে।

এই মুহূর্তে দাঁড়িয়ে তাঁর “এমআরআই” রিপোর্টের অপেক্ষায় ম্যানেজমেন্ট। তারপরেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ইস্টবেঙ্গলের নব নিযুক্ত কোচ অস্কার ব্রুজন। সেক্ষেত্রে রিজার্ভ দল থেকে ফুটবলার রেজিস্টার করাতে পারে লাল-হলুদ ( ইস্টবেঙ্গল) শিবির।