সিদ্ধার্থনগরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস, নিহত ৩

সিদ্ধার্থনগরে (Siddharthnagar) দুর্ঘটনার (accident) কবলে যাত্রী বোঝাই বাস। শুক্রবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর জেলার ধেবারুভা থানা এলাকায় বুদ্ধ সার্কিটে দুর্ঘটনাটি ঘটে। সাইকেল আরোহীসহ তিনজন নিহত এবং…

Siddharthnagar accident

সিদ্ধার্থনগরে (Siddharthnagar) দুর্ঘটনার (accident) কবলে যাত্রী বোঝাই বাস। শুক্রবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর জেলার ধেবারুভা থানা এলাকায় বুদ্ধ সার্কিটে দুর্ঘটনাটি ঘটে। সাইকেল আরোহীসহ তিনজন নিহত এবং প্রায় ২৪ জন আহত হয়েছেন। পুলিশ সুপার প্রাচি সিং বলেন, পুলিশ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে খবর পেয়েছিল যে বলরামপুর থেকে সিদ্ধার্থনগরের দিকে আসা একটি বাস ধেবরুয়া থানার অধীনে চারগাহভা ড্রেনে পড়ে গেছে।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লোকজনের সহযোগিতায় বাসে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে। দুর্ঘটনার সময় বাসে ৫৩ জন ছিলেন। এই দুর্ঘটনায় এক কিশোরসহ তিনজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এসপি জানিয়েছেন, মৃতদের নাম সাইকেল আরোহী মাংনি রাম (৫০), বাস চালক অজয় ​​ভার্মা (১৪) এবং গামা (৬৫) নামক এক জনের মৃত্যু হয়েছে৷

   

তিনি বলেন, এ ছাড়া ২৪ জনেরও বেশি আহত হয়েছেন, যাদের চিকিৎসা চলছে সিএসসি বাধনি ও জেলা হাসপাতালে সিদ্ধার্থনগরে। অন্যদিকে, শুক্রবার সন্ধ্যায় প্রতাপগড় জেলার বাঘরাই এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ২০ জন।

মথুরা-আলিগড়ের মধ্যে কোসি-শেরগড় সড়কে সড়ক দুর্ঘটনায় বিহারের পাঁচজনের মৃত্যু হয়েছে। পিকআপ ভ্যানে যাচ্ছিলেন শ্রমিকরা সেই সময় দুর্ঘটনা ঘটে। শিশুরাও ছিল ওই পিকআপ ভ্যানে। হরিয়ানার একটি ইটের ভাটায় কাজ করতে যাচ্ছিলেন এই শ্রমিকরা। এ ঘটনায় আহত হয়েছেন বহু মানুষ।

শ্রমিকরা গয়া জেলার কোচ থানার অন্তর্গত হিচাপুর গ্রাম থেকে তাদের পরিবারের সঙ্গে হরিয়ানায় যাচ্ছিল। গয়া থেকে ট্রেনে আলিগড় গিয়েছিলেন। তারা আলিগড় স্টেশন থেকে পিকআপে করে হরিয়ানার পালওয়াল জেলায় যাচ্ছিলেন। মথুরা-আলিগড়ের মধ্যে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণের হারিয়ে দুর্ঘটনার কবলে পরে।