কল্যাণ স্টেশনে বেলাইন লোকাল, ব্যাহত রেল পরিষেবা

কল্যাণ স্টেশনে (Kalyan station) লাইনচ্যুত (Derailed) লোকাল, ব্যাহত রেল পরিষেবা। মুম্বাই থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে থানে জেলার কল্যাণ স্টেশনে শুক্রবার একটি লোকাল ট্রেন লাইনচ্যুত…

Kalyan station Derailed

কল্যাণ স্টেশনে (Kalyan station) লাইনচ্যুত (Derailed) লোকাল, ব্যাহত রেল পরিষেবা। মুম্বাই থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে থানে জেলার কল্যাণ স্টেশনে শুক্রবার একটি লোকাল ট্রেন লাইনচ্যুত হয়। দুর্ঘটনায় সেই শাখায় ৩০ থেকে ৪৫ মিনিটের জন্য ব্যাহত হয় ট্রেন পরিষেবা। তবে হতাহতের কোন খবর মেলেনি।

সেন্ট্রাল রেলওয়ের প্রধান জনসংযোগ আধিকারিক স্বপ্নিল নীলা বলেন, শুক্রবার রাত ৯ টা নাগাদ টিটওয়ালা-সিএসএমটি ট্রেনটি লাইনচ্যুত হয়। ট্রেনটি ২ নম্বরে প্ল্যাটফর্ম থামার সময়ে পিছনের কোচটি ধীর গতিতে লাইনচ্যুত হয়।

   

সিআর-এর মুম্বাই ডিভিশনের ডিআরএম এক্স-কে বলেন, ‘প্রযুক্তিগত সমস্যার কারণে, মেইনলাইন পরিষেবাগুলি সময়সূচির পিছনে হয়েছে। অসুবিধার জন্য দুঃখিত।’তিনি এক ঘন্টা পরে লোকাল লাইনচ্যুত হওয়ার বিষয়ে জানান,”ভুল তথ্য” দেয়ার জন্য নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন তিনি। সেন্ট্রাল রেলওয়ের অন্যতম ব্যস্ততম জংশন কল্যাণ এই দুর্ঘটনার ফলে সমস্যায় পড়েন যাত্রীরা।

প্রসঙ্গত, গত রবিবার, একটি খালি লোকাল ট্রেনের দুটি বগি মুম্বাই সেন্ট্রালের কাছে কারশেডে প্রবেশ করার সময় লাইনচ্যুত হয়, যা পশ্চিম রেলের পরিষেবাকে প্রভাবিত করে। পশ্চিম রেলওয়ের প্রধান জনসংযোগ আধিকারিক বিনীত অভিষেক জানিয়েছিলেন, রাত ১২.১০ মিনিটে লাইনচ্যুত হওয়ার সময় ট্রেনটি খালি থাকায় বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায়।