কার সঙ্গে জঙ্গল সাফারিতে ছুটি কাটাচ্ছেন অনন্যা? ভাইরাল সেই ছবি ও ভিডিও

খুব কম সময়ে বলিউডের জনপ্রিয় হয়ে উঠেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে (Ananya Panday)। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে হাতেখড়ি হওয়া অনন্যার আজ…

annyana-pandey

খুব কম সময়ে বলিউডের জনপ্রিয় হয়ে উঠেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে (Ananya Panday)। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে হাতেখড়ি হওয়া অনন্যার আজ আর কোন পরিচয়ের প্রয়োজন নেই। ইতিমধ্যেই তিনি ‘কল মি বে’ (Call Me Bae)ছবির মাধ্যমে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘সিটিআরএল’ (CTRL) ছবিতে তার অভিনয় দর্শকদের দারুন পছন্দ হয়েছে। ব্যাক-টু-ব্যাক সিরিজ এবং চলচ্চিত্র মুক্তির পর, অনন্যা কাজ থেকে বিরতি নিয়েছেন। অনন্যা (Ananya Panday) বলিউড সেলিব্রিটিদের প্রিয় স্পট ঘুরতে গিয়েছেন। আলিয়া ভাট (Alia Bhatt) এবং কারিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) পর অনন্যা পান্ডে তানজানিয়ার ন্যাশনাল পার্কে ছুটি কাটাচ্ছেন, যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

   

অনন্যা (Ananya Panday)তার সমাজ মাধ্যমে তানজানিয়ায় ইউনেস্কো ওয়ার্ল্ড হেরিটেজ সাইট এনগোরনগোরো কনজারভেশন এরিয়া পরিদর্শন করার সময়ের ছবিগুলি শেয়ার করেছেন, যা দেখে বেজায় খুশি তার অনুরাগীরা। প্রথম ছবিতে, তাকে ক্যাপ, চশমা এবং হুডি পরা নো মেকআপ লুকে সেলফি তুলতে দেখা যায়।

দ্বিতীয় ভিডিওটি দেখা যায় জলের মধ্য শত শত প্রাণীর। একটি ভিডিওতে দেখা যায়, অভিনেত্রী একটি জিপে বসে ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন। একটি ছবিতে তাকে কাপ হাতে পোজ দিতে দেখা যায়। বাকি ছবি এবং ভিডিওগুলি জাতীয় উদ্যানের যেখানে অভিনেত্রী তার ক্যামেরায় চিতা, সিংহ এবং জিরাফ সহ প্রাণীগুলিকে বন্দী করেছেন। ছবির গুলি শেয়ার করে অনন্যা (Ananya Panday) ক্যাপশনে লেখেন, ‘আগের চেয়ে বেশি খুশি’। অনন্যার অনুরাগী জানতে মরিয়া তিনি কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya 🌙 (@ananyapanday)

 

প্রসঙ্গত, শুক্রবার অনন্যা পান্ডের(Ananya Panday) আসন্ন চলচ্চিত্র ঘোষণা করা হয়েছে, যা সি শঙ্করন নায়ারের বায়োপিক। করণ জোহর (Karan Johar) প্রযোজিত ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও আর মাধবন (R. Madhavan) । ছবিটি পরিচালনা করছেন করণ সিং ত্যাগী। এই সিনেমাটি ১৪ মার্চ ২০২৫-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।