ISL 2024: মোহনবাগান ম্যাচে সমর্থকদের জন্য বিশেষ ছাড় দিল হায়দরাবাদ এফসি

গতবারের মতো এবারও খুব একটা ভালো অবস্থায় নেই হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। শেষ মরসুমে ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) একেবারে তলানিতে থেকে শেষ করতে হলেও…

Hyderabad FC

গতবারের মতো এবারও খুব একটা ভালো অবস্থায় নেই হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। শেষ মরসুমে ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) একেবারে তলানিতে থেকে শেষ করতে হলেও এবার ভালো পারফরম্যান্স করাই অন্যতম লক্ষ্য নিজামের শহরের এই ফুটবল দলের কাছে। তবু অর্থনৈতিক সমস্যা যথেষ্ট প্রভাব ফেলেছে দলের ক্ষেত্রে। যারফলে এবার ডুরান্ড কাপ থেকে নাম প্রত্যাহার করে নিতে হয়েছিল আইএসএল জয়ী এই ফুটবল ক্লাবকে। এমনকি দেশের প্রথম ডিভিশনের টুর্নামেন্ট খেলা নিয়েও দেখা দিয়েছিল ধোঁয়াশা। তারপর শেষ মুহূর্তে এসে নয়া ইনভেস্টার পায় হায়দরাবাদ।

শুরু হয় আইএসএল খেলার তোড়জোড়। গতবারের মতো এই সিজনে ও ভারতীয় কোচ থাংবোই সিংটোর উপরেই ভরসা রেখেছে নয়া ম্যানেজমেন্ট। তাঁর নির্দেশ মতোই দেশি ও বিদেশি ফুটবলারদের সই করাতে শুরু করে হায়দরাবাদ এফসি‌। দলের অধিনায়ক করা হয় দেশের তরুণ তারকা অ্যালেক্স সাজিকে। কিন্তু শেষ মুহূর্তে দল গঠনের কাজ শুরু করায় প্রি-সিজন করার একেবারেই সময় পায়নি একবারের আইএসএল জয়ীরা। যার প্রভাব পড়তে থাকে দলের পারফরম্যান্সে। একের পর এক ম্যাচে কার্যত ধরাশায়ী হতে হয় এই ফুটবল দলকে।

   

তাই এবারও তলানিতে থেকেই মরসুম শুরু হয়েছে সিংটোর ছেলেদের। প্রথম দুইটি ম্যাচে তাঁদের পরাজিত হতে হয়েছে বেঙ্গালুরু এফসি এবং পাঞ্জাব এফসির কাছে। তারপর ওয়েন কোয়েলের চেন্নাইয়িন এফসির বিপক্ষে অমীমাংসিত ফলাফল রাখায় এক পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে এই ফুটবল ক্লাব। আগামী ২১ তারিখ জামশেদপুর একটির সঙ্গে পরবর্তী ম্যাচ খেলবে হায়দরাবাদ। এখন এই ম্যাচের দিকেই নজর রয়েছে সকল সমর্থকদের। কিন্তু এসবের মাঝেই সমর্থকদের জন্য বিশেষ চমক রাখল নিজামের শহরের এই ফুটবল ক্লাব।

হিসাব অনুযায়ী আগামী ২৬ অক্টোবর নিজেদের ঘরের মাঠে পরবর্তী ম্যাচ খেলবেন অ্যালেক্স সাজিরা। যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে শক্তিশালী মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। এই ম্যাচের জন্য সমর্থকদের জন্য বিশেষ ছাড় দিল হায়দরাবাদ। ঘন্টা কয়েক আগেই নিজেদের সোশ্যাল সাইটে সেই কথাই তুলে ধরেছে ম্যানেজমেন্ট। যেখানে উল্লেখ করা হয়েছে ” জিন্দাল স্ট্যান্ড, ভিআইপি এবং প্রিমিয়াম স্ট্যান্ড” এর কথা। উল্লেখিত এই প্রতিটি বিভাগের টিকিটের ক্ষেত্রে প্রায় ৫০ শতাংশ ছাড় পাবেন সমর্থকরা।

কিন্তু সেক্ষেত্রে ব্যবহার করতে হবে একটি বিশেষ কোড। টিকিট বুকিংয়ের সময় নির্ধারিত স্থানে সেই কোড দিলেই প্রায় ৫০ শতাংশ ছাড়েই মিলবে স্ট্যান্ডগুলির টিকিট। যা নিঃসন্দেহে বড়সড় চমক। যদিও শেষে উল্লেখ করা হয়েছে যে প্রথম ১০০ জন সমর্থকের জন্যই উপলব্ধ থাকবে এই প্রতিটি সুবিধে।