Bajaj Pulsar N125-এর লঞ্চ আর ক’দিনের অপেক্ষা, তার আগে এ কী কাণ্ড!

নতুন Bajaj Pulsar N125-এর লঞ্চ আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ইতিমধ্যেই মোটরসাইকেলটিকে ঘিরে সম্ভাব্য ক্রেতাদের মধ্যে উৎসাহের অন্ত নেই। তার উপর সম্প্রতি ফাঁস হওয়া বাইকটির ছবি…

Bajaj Pulsar N125 pic leaks

নতুন Bajaj Pulsar N125-এর লঞ্চ আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ইতিমধ্যেই মোটরসাইকেলটিকে ঘিরে সম্ভাব্য ক্রেতাদের মধ্যে উৎসাহের অন্ত নেই। তার উপর সম্প্রতি ফাঁস হওয়া বাইকটির ছবি উৎসাহের আগুনে ঘৃতাহুতি দিয়েছে। লঞ্চের প্রাক্কালে এর সার্বিক ডিজাইন সামনে আসায় কার্যত বাইকটিকে নিয়ে আর রহস্য বজায় রাখতে পারল না বাজাজ অটো (Bajaj Auto)।

Pulsar N125-এর ছবি থেকে স্পষ্ট এটি একটি কমিউটার বাইক। মনে করা হচ্ছে, ওজনের দিক থেকেও এটি হালকা হবে। ডিজাইনের প্রসঙ্গে বললে, এতে রয়েছে ইনভার্টেড ট্রায়াঙ্গেল নকশা যুক্ত হেডলাইট, যা বাইকটিকে আগ্রাসী লুক দিয়েছে। তবে এতে হ্যালোজেন লাইট ব্যবহার করা হয়েছে, এলইডি নয়। আবার হেডলাইটের পাশে রয়েছে হ্যালোজেন টার্ন ইন্ডিকেটর। 

   

ফুয়েল ট্যাঙ্কের শার্প ডিজাইন আকৃষ্ট করার মত। এর সঙ্গে ট্যাঙ্ক এক্সটেনশন দর্শনে বাড়তি মাত্রা যোগ করেছে। এটি ফ্রন্ট ফর্ক পর্যন্ত বিস্তৃত। অতি যত্নের সঙ্গে সিলভার কালার দ্বারা সাইড প্যানেল ফুটিয়ে তোলা হয়েছে। আবার স্পোর্টি লুক বাড়াতে পেছনে দেওয়া হয়েছে আপসোয়েপ্ট ডিজাইন।

সার্বিকভাবে বাইকটি স্টাইলিশ লুকের সঙ্গে আসছে। আবার রয়েছে বোল্ড গ্রাফিক্স, যা তরুণ প্রজন্মকে আকৃষ্ট করবে। এতে উপস্থিত চওড়া স্প্লিট সিট এবং মোটা গ্র্যাবরেল। আবার দেওয়া হয়েছে ডিজিটাল ডিসপ্লে। 

‘আলোর উৎসবের’ আগে নতুন কালারে এল Triumph Scrambler 400X, দেখলে চোখ ফেরান মুশকিল

চাকায় শক্তি প্রদান করতে Bajaj Pulsar N125-এ উপস্থিত এয়ার-কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা Pulsar N150-এও বর্তমান। এটি থেকে সর্বোচ্চ ১২ বিএইচপি শক্তি এবং ১১-১২ এনএম টর্ক উৎপন্ন হবে বলে অনুমান করা হচ্ছে। বাজারে বাইকটির প্রতিপক্ষ হিসাবে রয়েছে TVS Raider 125। অনুমান করা হচ্ছে, আগামী ২১ অক্টোবর ভারতের বাজারে পা রাখবে বাইকটি। এর এক্স-শোরুম দাম ৯০,০০০ টাকা থেকে ৯৫,০০০ টাকা ধার্য করা হতে পারে।