32MP সেলফি ক্যামেরা ও 5000mAh ব্যাটারি সহ লঞ্চ করল Vivo-এর এই নতুন স্মার্টফোন

Vivo Y সিরিজের গ্রাহকদের জন্য একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন Vivo Y300 Plus লঞ্চ করেছে। এই ফোন দুটি কালার অপশনে লঞ্চ করা হয়েছে, গুরুত্বপূর্ণ ফিচারের কথা…

vivo y300 plus 5g price in india 32MP সেলফি ক্যামেরা ও 5000mAh ব্যাটারি সহ লঞ্চ করল Vivo-এর এই নতুন স্মার্টফোন

Vivo Y সিরিজের গ্রাহকদের জন্য একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন Vivo Y300 Plus লঞ্চ করেছে। এই ফোন দুটি কালার অপশনে লঞ্চ করা হয়েছে, গুরুত্বপূর্ণ ফিচারের কথা বললে, এই Vivo স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, 3D কার্ভড স্ক্রিন, ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, 44 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের মতো ফিচার থাকবে।

এই Vivo ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে, এটি ছাড়াও, এই ফোনটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP54 রেটিং পেয়েছে। আসুন জেনে নিই এই ফোনটির দাম কত?

   

ভারতে Vivo Y300 Plus এর দাম

এই লেটেস্ট Vivo মোবাইল ফোনের 8 GB RAM/ 128 GB ভ্যারিয়েন্টের দাম 23 হাজার 999 টাকা। এই হ্যান্ডসেটটি সিল্ক ব্ল্যাক এবং সিল্ক গ্রিন রঙে কেনা যাবে। Vivo India-এর অফিসিয়াল সাইট ছাড়াও এই ফোনটি Amazon থেকে কেনা যাবে। লঞ্চ অফারের কথা বললে, এই ফোনটি কেনার সময়, আপনি ICICI, SBI বা HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 1000 টাকার তাত্ক্ষণিক ছাড় পাবেন।

Vivo Y300 Plus স্পেসিফিকেশন

ডিসপ্লে: এই Vivo ফোনটিতে 120 Hz রিফ্রেশ রেট সমর্থন সহ একটি 6.78 ইঞ্চি ফুল-এইচডি 3D কার্ভড ডিসপ্লে থাকবে যা 1300 নিট পিক ব্রাইটনেস লেভেলের সঙ্গে আসে।

এবার হোয়াটসঅ্যাপ চ্যাটে সরাসরি ইনস্টাগ্রাম স্টোরি যুক্ত করুন,  দরকার নেই কোনো নম্বর দেওয়ার

চিপসেট: গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য এই ফোনে 6nm ভিত্তিক Snapdragon 695 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

RAM এবং স্টোরেজ: ফোনটিতে 8GB LPDDR4X RAM এবং 128GB UFS 2.2 স্টোরেজ থাকলেও, 8GB ভার্চুয়াল র‌্যামের সাহায্যে RAM 16GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। এছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ 1 টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

ক্যামেরা: ফোনের পিছনে একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে, সঙ্গে একটি 2 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা থাকবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর উপলব্ধ।

ব্যাটারি: এই Vivo ফোনে 44W দ্রুত চার্জিং সহ 5000mAh এর শক্তিশালী ব্যাটারি রয়েছে।