ভারত বনাম নিউজিল্যান্ড টেস্টের দ্বিতীয় দিনে আশার আলো! উন্নতি হয়েছে আবহাওয়ার, বিস্তারিত জানুন

ভারত বনাম নিউজিল্যান্ড (India vs New Zealand Test) টেস্ট সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন আজ। বৃষ্টির কারণে প্রথম দিন পিচে বল গড়াই নি। তবে দ্বিতীয়…

India vs New Zealand Test Weather Update

ভারত বনাম নিউজিল্যান্ড (India vs New Zealand Test) টেস্ট সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন আজ। বৃষ্টির কারণে প্রথম দিন পিচে বল গড়াই নি। তবে দ্বিতীয় দিন কি হবে সেই নিয়ে বেশ চিন্তিত ক্রিকেটপ্রেমীরা। ১৮ অক্টোবর পর্যন্ত কর্ণাটকেটর (Karnataka) বিস্তীর্ন এলাকায় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন। এর মধ্যেও স্বস্তির খবর গতকাল রাতে বেঙ্গালুরু (Bengaluru) শহরে কোন বৃষ্টি হয়নি। তবে বৃহস্পতিবার সকাল থেকে আকাশে ভারী মেঘের আবরণ রয়েছে। প্রথম দিন টসেও বাধা হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। তাহলে কি দ্বিতীয় দিন পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী টস শেষে খেলা শুরু হবে।

কলকাতা ডার্বির আগে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের প্রস্তুতি, কোন দল এগিয়ে

   

ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট ম্যাকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে উত্তেজনা রয়েছে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে। তবে বৃষ্টির ভ্রূকুটি বাধা হয়ে দাঁড়াবে না তো দ্বিতীয় দিন, সেটাই লাখ টাকার প্রশ্ন ক্রিকেটপ্রেমীদের কাছে। যদিও গতকাল রাতে বেঙ্গালুরু শহরে কোন বৃষ্টি হয়নি। তবে বৃহস্পতিবার সকালে আকাশ মেঘলা। বৃষ্টি না হলে সময়মতো খেলা শুরু হবে বলেই জানা গিয়েছে। তবে কিছুটা উদ্বেগ সৃষ্টি করেছে সকাল ১১.৩০ নাগাদ এবং বিকেল ৪ টার দিকে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ডার্বির আগে অনুশীলনে যোগ দিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট ইস্টবেঙ্গলের নিশু কুমারের

অবশ্যই, এই আবহাওয়া খেলার গতিকে প্রভাবিত করতে পারে। যেমন গতকাল খেলা শুরুই হয়নি। আবার খেলোয়াড়দের মানসিকতাকে প্রভাবিত করতে পারে, বিশেষ করে ব্যাটারদের জন্য। তাঁরা কতটা প্রস্তুত এবং আবহাওয়ার পরিবর্তনের সাথে নিজেদের মানিয়ে নিতে পারবে, সেটাই এখন দেখার বিষয়। দর্শকদের জন্যও এটি একটি চ্যালেঞ্জ, কারণ তাঁরা খেলা উপভোগ করার জন্য প্রস্তুত হলেও আবহাওয়ার কারণে তা বাধার সম্মুখীন হতে পারে।