আপনার টাকা প্রস্তুত তো?  4 নভেম্বর লঞ্চ করতে চলেছে রয়্যাল এনফিল্ডের প্রথম ইলেকট্রিক বাইক   

রয়্যাল এনফিল্ডও এখন ইলেকট্রিক সেগমেন্টে প্রবেশের প্রস্তুতি নিয়েছে, কোম্পানি ইলেকট্রিক বাইক দিয়ে বাজারে তার দখল জোরদার করতে শুরু করেছে। রয়্যাল এনফিল্ডের বাইকগুলি ভারতীয় বাজারে 250…

royal enfield electric bike আপনার টাকা প্রস্তুত তো?  4 নভেম্বর লঞ্চ করতে চলেছে রয়্যাল এনফিল্ডের প্রথম ইলেকট্রিক বাইক   

রয়্যাল এনফিল্ডও এখন ইলেকট্রিক সেগমেন্টে প্রবেশের প্রস্তুতি নিয়েছে, কোম্পানি ইলেকট্রিক বাইক দিয়ে বাজারে তার দখল জোরদার করতে শুরু করেছে। রয়্যাল এনফিল্ডের বাইকগুলি ভারতীয় বাজারে 250 থেকে 750 সিসি সেগমেন্টে গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়, এখন কোম্পানি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে প্রথম রয়্যাল এনফিল্ড ইলেকট্রিক মোটরসাইকেল সম্পর্কিত টিজার শেয়ার করা শুরু করেছে।

রয়্যাল এনফিল্ড সম্প্রতি ইনস্টাগ্রামে একটি টিজার প্রকাশ করেছে যাতে কোম্পানি জানিয়েছে যে কোন দিনে রয়্যাল এনফিল্ডের প্রথম ইলেকট্রিক বাইক লঞ্চ করা হবে। তবে সেখানে এও জানানো হয়েছে যে এই বাইকটি আগামী মাসে 4ই নভেম্বর 2024-এ উন্মোচন করা হবে।

   

রয়্যাল এনফিল্ড ইলেকট্রিক বাইক

কোম্পানির প্রথম ইলেকট্রিক বাইকের নাম কী হবে তা নিয়ে এখনও সাসপেন্স রয়েছে, তবে কোম্পানির এই প্রথম বাইকটি ইতালিতে EICMA 2024 ইভেন্টের সময় জনসাধারণের কাছে প্রদর্শন করা যেতে পারে।

৬ বছর পর টু হুইলার থেকে জাগুয়ার ল্যান্ড রোভারের বিক্রি ছাড়িয়ে গেল ১ কোটির বেশি   

রিপোর্ট অনুযায়ী, Royal Enfield-এর প্রথম ইলেকট্রিক বাইকের সামনে এবং পিছনে ফেন্ডার, ইন্ডিকেটর, হেডল্যাম্প এবং সিগনেচার রেট্রো স্টাইলের লুক দেওয়া যেতে পারে। এই বাইকের বৈদ্যুতিক মোটর এবং ব্যাটারি প্যাক সম্পর্কিত তথ্য, যা একক আসন সেটআপের সঙ্গে আসে, এখনও প্রকাশ করা হয়নি।

এছাড়া বাইকটিতে অ্যালয় হুইল, গোল আয়না, পাতলা টায়ার এবং সার্কুলার ইন্সট্রুমেন্ট প্যানেল থাকতে পারে। এই বাইকটির কোডনেম Electrik01 দেওয়া হয়েছে এবং এই আসন্ন বাইকটি কোম্পানির L প্ল্যাটফর্মে তৈরি করা যেতে পারে। এছাড়াও, কোম্পানি এই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে একটি সমস্ত ইলেকট্রিক অ্যাডভেঞ্চার ট্যুর তৈরি করার প্রস্তুতি নিচ্ছে যা হিমালয়ান ইলেকট্রিক নামে চালু করা যেতে পারে।