Apple iPhone 16 এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে ভারতে আসছে Google Pixel 9 Pro

Apple iPhone 16 সিরিজ প্রিমিয়াম স্মার্টফোন সেগমেন্টে বেশ জনপ্রিয়। কিন্তু Google Pixel 9 সিরিজের অধীনে এই বিভাগেও তার দাবি রাখে। শীঘ্রই Google এই সিরিজের অধীনে…

google pixel 9 pro Apple iPhone 16 এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে ভারতে আসছে Google Pixel 9 Pro

Apple iPhone 16 সিরিজ প্রিমিয়াম স্মার্টফোন সেগমেন্টে বেশ জনপ্রিয়। কিন্তু Google Pixel 9 সিরিজের অধীনে এই বিভাগেও তার দাবি রাখে। শীঘ্রই Google এই সিরিজের অধীনে ভারতীয় বাজারে Pixel 9 Pro স্মার্টফোন আনতে চলেছে। Pixel 9 সিরিজ এই বছরের আগস্টে লঞ্চ করা হয়েছিল, কিন্তু Pixel 9 Pro বিক্রি ভারতে শুরু হয়নি। তবে খুব শীঘ্রই আপনি এই ফোনটি কিনতে পারবেন।

Apple iPhone 16 সিরিজের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাকারী Pixel 9 Pro স্মার্টফোনের প্রি-বুকিং 17 অক্টোবর থেকে শুরু হচ্ছে। এর আগে Pixel 9 Pro XL রিলিজ হয়েছে। সেপ্টেম্বর মাসে, কোম্পানি Pixel 9 Pro ফোল্ডেবল ফোন বিক্রি শুরু করেছে। এখন শীঘ্রই Pixel 9 Pro এর অপেক্ষারও অবসান হবে।

   

Google Pixel 9 Pro এর স্পেসিফিকেশন

Google Pixel 9 Pro-এর স্পেসিফিকেশনগুলি Pixel 9 Pro XL-এর মতোই। এটি 6.3 ইঞ্চি সুপার অ্যাক্টুয়া ডিসপ্লে (LTPO) সহ আসবে। এছাড়াও, 1280×2856 পিক্সেল রেজোলিউশন এবং কর্নারিং গরিলা গ্লাস ভিক্টাসের সুরক্ষা উপলব্ধ। এতে রয়েছে 16GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ।

Google Pixel 9 Pro: চিপসেট এবং ক্যামেরা

Pixel 9 Pro Google Tensor G4 চিপসেটের সমর্থনের সঙ্গে আসে। এতে রয়েছে টাইটান এম2 সিকিউরিটি প্রসেসর। ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

200MP ক্যামেরা ও শক্তিশালী প্রসেসর সহ লঞ্চ করল Vivo X200 সিরিজ, জানুন এই ফোনের দাম কত

এছাড়া 50MP চওড়া, 48MP আল্ট্রা-ওয়াইড এবং 48MP 5x টেলিফটো ক্যামেরা থাকবে। ভিডিও কল এবং সেলফির জন্য, একটি 42MP ডুয়েল PD সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে, যা অটো ফোকাস বৈশিষ্ট্যের সঙ্গে আসে।

Google Pixel 9 Pro এর দাম

Google 1,09,999 টাকায় 256GB ইন্টারনাল স্টোরেজ সহ Pixel 9 Pro লঞ্চ করেছে। 17 অক্টোবর গুগল স্টোরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এটি প্রি-অর্ডার করা যেতে পারে। এই স্মার্টফোনটি তিনটি রঙের ভ্যারিয়েন্টে আসে – পোর্সেলিন, হ্যাজেল এবং ওবসিডিয়ান।

Pixel 9 সিরিজের অন্যান্য ফোনের মতো এটিও Flipkart, Reliance Digital এবং Croma-এ পাওয়া যাবে। এর প্রতিদ্বন্দ্বিতা হল Apple iPhone 16 Pro, যার দাম 1,19,900 টাকা থেকে শুরু।