সালমান খানের সবচেয়ে বড় শত্রু বিষ্ণোইদের প্রশংসায় পঞ্চমুখ বিবেক ওবেরয়!

দশেরা উৎসবের মাঝেই আততায়ীর গুলিতে নিহত হন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী এবং অজিত পাওয়ার গোষ্ঠীর জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) বাবা সিদ্দিকি(Baba Siddique)। ইতিমধ্যেই এই হত্যাকাণ্ডের দায়…

salman---vivek

দশেরা উৎসবের মাঝেই আততায়ীর গুলিতে নিহত হন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী এবং অজিত পাওয়ার গোষ্ঠীর জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) বাবা সিদ্দিকি(Baba Siddique)। ইতিমধ্যেই এই হত্যাকাণ্ডের দায় নাকি স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং (Lawrence Bishnoi)। এই গ্যাংয়ের মূল নিশানায় রয়েছেন সলমান খান (Salman Khan)।

বলিউডের ভাইজানকে একাধিকবার খুন করার হুমকি এসেছে এই গ্যাংয়ের তরফ থেকে।
বাবা সিদ্দিকির মৃত্যুর পর থেকে সলমানের( Salman Khan) নিরাপত্তা আরও আঁটসাঁট করা হয়েছে। এই পরিস্থিতে বিষ্ণোইদের প্রশংসায় পঞ্চমুখ বিবেক ওবেরয় (Vivek Oberoi) । সেই ভিডিওটি মূহুর্তে ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। তবে ভিডিওটি কবে কার সে বিষয়ে কিছু জানা যায়নি তবে দেখে মনে হচ্ছে অনেক পুরোনো ভিডিও।

   

ভাইরাল হওয়া ভিডিওতে বিবেক (Vivek Oberoi) বলেন,“আপনারা বিষ্ণোই সমাজের বিষয়ে গুগল করে দেখে নিন, সারা বিশ্বে আপনারা এমনটা দেখতে পাবেন না। কারণ প্রত্যেক ঘরে, আমার বাড়িতেও আমরা গরুর দুধ নিয়ে বাচ্চাদের দিই। সারা দুনিয়ায় শুধু বিষ্ণোই সমাজেই হরিণের মৃত্যু হলে আমাদের বিষ্ণোই মায়েরা তাদের শাবককে নিজেদের বুকে টেনে নিয়ে স্তন্যপান করান।”

বলিউডে সালমান খান (Salman Khan)এবং বিবেক ওবেরয়ের (Vivek Oberoi)মধ্যে শত্রুতার কথা কারও কাছ কাছে গোপন নয় এবং কারণটি প্রায় সকলেই জানেন। বিবেক ওবেরয় সালমান খানের প্রাক্তন বান্ধবী ঐশ্বরিয়া রাইয়ের সাথে সম্পর্কে ছিলেন। এর পর থেকেই সলমান এবং বিবেকের সম্পর্কে মধ্যে ফাটল ধরে । এমনকি শোনা গিয়েছিল সলমান বিবেককে খুন করার হুমকি পর্যন্ত দিয়েছিল। কিন্তু সলমন-বিবেকের সম্পর্ক আর কোনওদিন স্বাভাবিক হয়নি। এক অনুষ্ঠানে পারফর্ম করতে গিয়ে ভাইজানের কাছে প্রকাশ্যে ক্ষমাও চেয়েছিলেন বিবেক।

এখন যেহেতু গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi) সালমান খানকে (Salman Khan) বারবার খুনের হুমকি দিচ্ছেন। ঠিক এই সময়ে বিবেক ওবেরয়ের (Vivek Oberoi) একটি পুরানো সাক্ষাত্কার ভাইরাল হচ্ছে যেখানে তিনি বিষ্ণোই সম্প্রদায় এবং তাদের ত্যাগের প্রশংসা করেছেন। যার জেরে বিবেক ও সালমানের মধ্যে পুরনো শত্রুতা ফের আলোচনার কারণ হয়ে দাঁড়িয়েছে।