ছাত্রীদের কাছে প্রেমের প্রস্তাব, চুমুর আবদার, গ্রেফতার অভিযুক্ত শিক্ষক

ছাত্রীদের কাছে প্রেমের প্রস্তাব, চুমুর আবদার, গ্রেফতার অভিযুক্ত শিক্ষক (Arrested accused teacher)। বিহারের (bihar) রোহতাস জেলার তিলোথু ব্লকের সোনাউড়া মিডল স্কুলে ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ উঠেছে…

Arrested accused teacher

ছাত্রীদের কাছে প্রেমের প্রস্তাব, চুমুর আবদার, গ্রেফতার অভিযুক্ত শিক্ষক (Arrested accused teacher)। বিহারের (bihar) রোহতাস জেলার তিলোথু ব্লকের সোনাউড়া মিডল স্কুলে ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থীদের সঙ্গে এই ধরনের আচারন করেছে ওই শিক্ষক বলে খবর। ছাত্রীরা তাদের অভিভাবকদের জানায়, শিক্ষক ইশতিয়াক আহমেদ তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এই অভিযোগের পর সোমবার ওই ছাত্রীর অভিভাবকরা স্কুলে পৌঁছে বিক্ষোভ দেখান। এর পর অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

ছাত্রীদের এক অভিভাবক জানান, দশেরার ছুটি শেষে মেয়ে স্কুলে যেতে নারাজ থাকায়। জানতে চাইলে সে বলে, শিক্ষক ইশতিয়াক আহমেদ তার সঙ্গে অশালীন আচরণ করেন। শিক্ষার্থীরা তাদের অধ্যক্ষ সুনীল সোনিকেও বিষয়টি জানায়। ঘটনার খবর পেয়ে স্কুলে পৌঁছে যান ব্লক শিক্ষা আধিকারিকও। এ ঘটনায় গভীর ক্ষোভ প্রকাশ করেছেন গ্রামবাসীরা। স্কুলের প্রধান শিক্ষক সুনীল সোনি জানান, সোমবার সকালে কয়েকজন গ্রামবাসী স্কুলে এসে শিক্ষক ইশতিয়াক আহমেদের বিরুদ্ধে ছাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ তোলেন।

   

আরেক ছাত্রীর অভিভাবক জানান, এক মাস আগে তাদের মেয়ে অসুস্থ হলেও বারবার অনুরোধ করা সত্ত্বেও তাকে স্কুল থেকে ছুটি দেওয়া হয়নি। শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, শিক্ষক ছুটি না দিয়ে তার মেয়েকে ‘আই লাভ ইউ’ বলতে বলেছিলেন। এছাড়াও, ছাত্রীদের অভিযোগ যে স্যার সিনিয়র দিদি চুমু দিতে বলেন।

ঘটনায় রোহতাসের পুলিশ সুপার রোশন কুমার বলেন, বিষয়টির গুরুত্ব বিবেচনা করে তিনি নিজেই বিষয়টি তদন্ত করছেন। অভিযুক্তের বিরুদ্ধে প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সব পক্ষের বয়ান রেকর্ড করা হয়েছে ও তদন্ত চলছে। ছাত্রী শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।