দীপাবলি উপলক্ষে জিও-র ধামাকা অফার, মাত্র ১০০০ টাকায় মিলবে দুটি 4G ফোন

এই দীপাবলির আগে জিও (Jio) ব্যবহারকারীদের একটি দুর্দান্ত উপহার দিয়েছে। জিও (Jio) ব্যবহারকারীরা মাত্র ১০০০ টাকার মধ্যে Jio-এর একটি নতুন 4G ফিচার ফোন কিনতে পারবেন,…

Jio 4G phone

এই দীপাবলির আগে জিও (Jio) ব্যবহারকারীদের একটি দুর্দান্ত উপহার দিয়েছে। জিও (Jio) ব্যবহারকারীরা মাত্র ১০০০ টাকার মধ্যে Jio-এর একটি নতুন 4G ফিচার ফোন কিনতে পারবেন, যেটি মঙ্গলবার লঞ্চ করেছে। রিলায়েন্স জিও ভারতে নতুন 4G ফিচার ফোন JioBharat V3 এবং JioBharat V4 লঞ্চ করেছে। কোম্পানির দাবি, এই ফোনগুলির মাধ্যমে এমনকি 2G ব্যবহারকারীরাও সাশ্রয়ী মূল্যে 4G পরিষেবা উপভোগ করতে পারবেন। এই 4G ফিচার ফোনগুলি JioPay ইন্টিগ্রেশনের মতো একচেটিয়া Jio পরিষেবার সঙ্গে আছে, যা UPI পেমেন্ট এমনকি ফিচার ফোন ব্যবহারকারীদের জন্য সহজ করে তোলে। এটি কিছু রিচার্জ প্ল্যান সহ লাইভ টিভি পরিষেবা এবং সীমাহীন ভয়েস কলিং সুবিধাও মিলবে৷

ভারতে JioBharat V3 এবং V4 এর দাম শুরু হচ্ছে ১০৯৯ টাকা থেকে। কোম্পানি জানিয়েছে এই ফোনগুলি শীঘ্রই Amazon, JioMart এবং অন্যান্য অফলাইন স্টোরগুলিতে পাওয়া যাবে। ব্যবহারকারীরা প্রতি মাসে ১২৩ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানটি উপভোগ করে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১৪ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।

   

রিলায়েন্স জিও দাবি করেছে, নতুন JioBharat V3 এবং V4 4G ফিচার ফোনগুলি গত বছর লঞ্চ করা JioBharat V2-এর সাফল্যের উপর ভিত্তি করে তৈরি। JioBharat V3 একটি স্টাইল-কেন্দ্রিক বিকল্প হিসাবে চালু করা হয়েছে, যখন V4 মডেলটি ইউটিলিটির উপর ফোকাস করে। দুটি ফোনই ১০০০ মেঘাওয়াট ব্যাটারি, ১২৮ জিবি স্টোরেজ এবং ২৩ টি ভারতীয় ভাষা আপনারা পছন্দ করতে পারবেন।

জিও টিভি (JioTV) অ্যাপে অ্যাক্সেসও করা যাবে, যা আপনাকে বিনোদন, বাচ্চাদের পছন্দের চ্যানেল ও এবং নিউজ চ্যানেলের মত ৪৫৫ টি চ্যানেল এর লাইভ স্ট্রিমং দেখতে পাওয়া যাবে। JioBharat V3 এবং V4-এ সমগ্র Jio সিনেমা লাইব্রেরি থেকে শো এবং সিনেমাগুলিও পাওয়া যায়। এই 4G ফিচার ফোনগুলিতে JioChat এর সুবিধাও রয়েছে, যা ব্যবহারকারীদের ভয়েস মেসেজ, ফটো শেয়ারিং এবং গ্রুপ মেসেজ এর সুবিধা দেবে।