ইস্টবেঙ্গল নিয়ে হটাৎ আবেগপ্রবণ এই মণিপুরী ফুটবলার কেন?

শেষ দুই মরশুমে চমৎকার ছন্দে ছিলেন তিনি। দলের পারফরম্যন্স নজর কাড়া না হলেও, এই পাহাড়ি ফুটবলারের ক্লিনিক্যাল পাশে সাফল্যের ছাপ রেখেছিল। আইএসএলে (ISL 2023) প্রথম…

Naorem Mahesh Singh emotional on East Bengal FC

শেষ দুই মরশুমে চমৎকার ছন্দে ছিলেন তিনি। দলের পারফরম্যন্স নজর কাড়া না হলেও, এই পাহাড়ি ফুটবলারের ক্লিনিক্যাল পাশে সাফল্যের ছাপ রেখেছিল। আইএসএলে (ISL 2023) প্রথম ভারতীয় হিসেবে হ্যাটট্রিকের দুরন্ত রেকর্ড করেছিলেন ইস্টবেঙ্গলের (East Bengal) জার্সি গায়ে খেলা নাওরেম মহেশ সিং (Naorem Mahesh Singh)। এবার লাল-হলুদ শিবিরকে নিয়ে আবেগপ্রবণ হলেন তিনি।

Gautam Gambhir : ব্যাটার-বোলারদের মধ্যে পার্থক্য নিয়ে বিস্ফোরক ব্যাখ্যা গম্ভীরের

   

২০২১-২২ মরশুমে দিল্লির ক্লাব সুভেদা থেকে ইস্টবেঙ্গলে এসেছিলেন মহেশ। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি এই মণিপুরী ফুটবলারকে। গত বছর সুপার কাপে ছিল ৩ গোল। তবে এই মরশুমে দলের হতাশাজনক ফলাফলে লিগ টেবিলের তলানিতে গিয়ে ঠেকেছে ইস্টবেঙ্গল। একইসঙ্গে একাধিক ফুটবলারের পারফরম্যন্স নিয়েও উঠেছে প্রশ্ন। তাঁদের মধ্যে রয়েছেএই পাহাড়ি ফুটবলার।

India vs Australia : বর্ডার গাভাসকর ট্রফির আগে চিন্তায় দুই শিবির, পরিকল্পনা বদল অজিদের

এবার ইস্টবেঙ্গল শিবিরকে নিয়ে আবেগপ্রবণ হতে দেখা গেল নাওরেম মহেশ সিংকে। তিনি বলেছেন,’ইস্টবেঙ্গল আমার কাছে শুধু ক্লাব নয়, পরিবারও। এই ক্লাবের হয়েই আমি আইএসএল কেরিয়ার শুরু করেছিলাম। আমি খুশি যে ইস্টবেঙ্গল আমায় সুযোগ দিয়েছে।আমি জাতীয় দলে খেলেত পেরেছি ইস্টবেঙ্গলের জন্য। এই ক্লাব আমায় অনেক কিছু দিয়েছে, এখানে খেলতে পেরে আমি ধন্য’।

অতএব কার্লেস কুয়াদ্রাতের ইস্তফার পর দলের দায়িত্বে এসেছেন অস্কার ব্রুজো। এরপর ময়দান ফুটবলে উঠছে একাধিক প্রশ্ন, ইস্টবেঙ্গল থেকে কি বাদ পড়তে চলেছে একাধিক ফুটবলার। তবে তাঁরা করা? তাঁদের জায়গায় কে আসবে ? এর মধ্যেই শোনা গিয়েছিল দল থেকে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে লাল-হলুদ অধিনায়ক ক্লেন্টন সিলভার। তাঁর জায়গায় আসতে পারেন বাংলাদেশের বসুন্ধরা কিংসের হয়ে খেলা রবিনহো রবিনসন। সেই তালিকায় কি রয়েছেন এই পাহাড়ি ফুটবলার, সেই জন্যই দলকে নিয়ে আবেগপ্রবণ তিনি।