আহিরীটোলায় ‘বহুরূপী’র গানে জমিয়ে ভাসান ডান্স কৌশানীর!

এবার পুজোতে তিনটি বাংলা ছবি মুক্তি পেয়েছে বড় পর্দায়। আর তাতেই বাজিমাত করেছে ‘বহুরূপী’ (Bahurupi) ছবি। শতাধিক শো হাউসফুল। এক কথায় বক্স-অফিসে ঝড় তুলেছে ।…

Koushani-Mukherjee

এবার পুজোতে তিনটি বাংলা ছবি মুক্তি পেয়েছে বড় পর্দায়। আর তাতেই বাজিমাত করেছে ‘বহুরূপী’ (Bahurupi) ছবি। শতাধিক শো হাউসফুল। এক কথায় বক্স-অফিসে ঝড় তুলেছে । তবে শুধু ছবি নয় ছবির গান গুলো সুপারহিট হয়েছে। পুজোতে বিভিন্ন প্যান্ডেলে বেজেছে এই ছবির গান। বিশেষ করে ‘ডাকাতিয়া বাঁশি’। আর সেই গানেই আহিরীটোলা সর্বজনীনের ভাসানে জমিয়ে নাচলেন কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। পাশাপাশি মন্ত্রী শশী পাঁজার(Shashi Panja) সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী।

কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) ‘বহুরূপী’ (Bahurupi) ছবির এত দারুন সাফল্যের জন্য দর্শক এবং অনুরাগীদের উদ্দেশ্য ভিডিও বার্তায় ধন্যবাদ জানিয়েছিলেন পাশাপাশি দশমীর শুভেচ্ছা জানিয়েছিলেন। এরপরেই আহিরীটোলায় হাজির হন কৌশানি। সেখানে মন্ত্রী শশী পাঁজার সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী। বিজয়ার সাজ হিসাবে কৌশানির (Koushani Mukherjee) পরণে ছিল, লাল পাড় গরদের শাড়ি। মাথার খোপায় জড়িয়ে ছিলেন জুঁই ফুলের মালা। গায়ে ছিল সোনার গয়নায়।

   

তবে সেখানে শুধু সিঁদুর খেলেননি কৌশানি। ‘বহুরূপী'(Bahurupi) ছবির ‘ডাকাতিয়া বাঁশি’গানে কোমরে আঁচল গুজে স্থানীয়দের সঙ্গে নাচলেন অভিনেত্রী। কৌশানিকে (Koushani Mukherjee) এদিন এত কাছ থেকে ভীড় জমিয়েছিল সাধারণ মানুষ।প্রসঙ্গত, চলতি বছরে পুজোতে মুক্তি পয়েছে দেব-সৃজিতের ‘টেক্কা’, মিঠুন,দেবশ্রী, সোহমের ‘শাস্ত্রী’ এবং শিবপ্রসাদ নন্দিতা জুটির ‘বহুরূপী’ (Bahurupi) । এই তিনটি ছবি মধ্যে সব থেকে এগিয়ে রয়েছে ‘বহুরূপী’ (Bahurupi) ।

প্রযোজক তথা ছবির মুখ্য অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানিয়েছেন, “রাতের শোগুলিও রীতিমতো হাউসফুল যাচ্ছে সবজায়গায়। সোমবার সপ্তাহের পয়লা দিনে অফিস-কাছারি খোলার দিনেও অনেক জায়গায় হাউসফুল। সিঙ্গলস্ক্রিনেও রমরমিয়ে চলছে ‘বহুরূপী’। প্রথমটায় রাতের শো চলবে কিনা সন্দেহ প্রকাশ করেছিলেন হল মালিকেরা। কিন্তু দর্শকদের চাহিদা দেখে পরে নিজেরাই শোয়ের সংখ্যা বাড়িয়ে দিয়েছেন। এটা পরমপ্রাপ্তি আমাদের উইন্ডোজ-এর জন্যে তো বটেই, এমনকী বাংলা সিনেমার জন্যেও।”

উল্লেখ্যা, ‘বহুরূপী’ (Bahurupi) ছবির প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৩-০৫-এর সময় জুড়ে। পশ্চিমবঙ্গের বুকে ঘটে যাওয়া একটি তাৎপর্যপূর্ণ ঘটনার উপর নির্ভর করেই গল্প সাজানো হয়েছে। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং কৌশনি মুখোপাধ্যায়কে। আবির গিয়েছে পুলিশের চরিত্রে, ঋতাভরী আবিরের স্ত্রী চরিত্রে, শিবপ্রসাদকে দেখা গিয়েছে ডাকাতের ভূমিকায়।