উৎসবের মরসুমে লঞ্চ হতে চলেছে Infinix Zero Flip এবং Realme P1 স্পিড স্মার্টফোন 

অনেক স্মার্টফোন কোম্পানি উৎসবের মরসুমে তাদের বিক্রি বাড়াতে নতুন ফোন লঞ্চ করতে চলেছে। Vivo, প্রিমিয়াম এবং বাজেট সেগমেন্টে ফোন নির্মাতা, আজ তার Vivo X200 সিরিজ…

vivo উৎসবের মরসুমে লঞ্চ হতে চলেছে Infinix Zero Flip এবং Realme P1 স্পিড স্মার্টফোন 

অনেক স্মার্টফোন কোম্পানি উৎসবের মরসুমে তাদের বিক্রি বাড়াতে নতুন ফোন লঞ্চ করতে চলেছে। Vivo, প্রিমিয়াম এবং বাজেট সেগমেন্টে ফোন নির্মাতা, আজ তার Vivo X200 সিরিজ চালু করতে চলেছে।

এছাড়াও অনেক স্মার্টফোন কোম্পানি দীপাবলিতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার মধ্যে Realme, Honor এবং Infinix-এর মতো কোম্পানি রয়েছে। আপনি যদি একটি নতুন ফোন কেনার কথা ভাবছেন, তবে আপনার এই ফোনগুলি সম্পর্কেও জানা উচিত।

   

Vivo 

Vivo X200 সিরিজ লঞ্চ করতে চলেছে আজ অর্থাৎ 14 অক্টোবর, Vivo এই সিরিজের তিনটি স্মার্টফোন উপস্থাপন করবে। যার মধ্যে Vivo X200, Vivo X200 Pro এবং Vivo X200 Pro Mini ফোন লঞ্চ হবে। Vivo এই সমস্ত ফোনে সবচেয়ে শক্তিশালী চিপসেট দেবে, MediaTek Dimension 9400, এবং এই ফোনগুলি Android 15 OS-এ চলবে।

realme p1 

Realme-এর এই স্মার্টফোনটি 15 অক্টোবর ভারতে নক করবে। Realme P1 Speed ​​সিরিজে দুটি ফোন P1 এবং P1 pro লঞ্চ করবে। Realme-এর এই ফোনে Dimension 7300 Energy chipset দেওয়া হবে যা LPDDR5X RAM এবং UFS 3.1 স্টোরেজ সহ আসবে। এছাড়াও, ফোনটিতে 120 Hz OLED ডিসপ্লে, 50 মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং IP65 জল এবং ধুলো প্রতিরোধের রেটিং থাকবে। Realme-এর এই সিরিজে একটি 5000mAh ব্যাটারি থাকবে এবং এটি একটি 45W চার্জার সহ আসবে।

Infinix Zero Flip

Infinix Zero ফ্লিপ ফোন ভারতে 17 অক্টোবর লঞ্চ হবে। Infinix এর এই ফোনটি কোম্পানির প্রথম ফোল্ডিং ফোন। যা গত মাসে বিশ্ববাজারে লঞ্চ হয়েছে। Infinix-এর এই ফোনে MediaTek Immensity 8020 চিপসেট পাওয়া যাবে। এছাড়াও, এই ফোনে একটি 6.9 ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট হবে 120 Hz।

Infinix বলে যে এটি সেগমেন্টে সবচেয়ে বড় কভার ডিসপ্লে পাবে, যার আকার 3.64 ইঞ্চি এবং এটি AMOLED এবং 120 Hz রিফ্রেশ রেট সহ আসে। এছাড়াও, সংস্থাটি আরও দাবি করেছে যে এটি সেগমেন্টের প্রথম ফোন যা একটি ট্রিপল 50 মেগাপিক্সেল ক্যামেরা সিস্টেমের সঙ্গে আসে। বলা হচ্ছে যে এতে 70W চার্জিং সাপোর্ট সহ 4720mAh ব্যাটারি থাকবে।