‘কাজ করে না দিলে’ অনন্যাকে গোপন ভিডিও ফাঁসের হুমকি আরিয়ানের !

বর্তমানে বলিউডের ব্যস্ততম অভিনেত্রী অন্যানা পান্ডে (Ananya Pandey)। তার হাতে রয়েছে এখন একগুচ্ছ ছবি। খুব কম সময়ে তিনি ওটিটির জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। তিনি প্রথমে…

annnya--ariyan

বর্তমানে বলিউডের ব্যস্ততম অভিনেত্রী অন্যানা পান্ডে (Ananya Pandey)। তার হাতে রয়েছে এখন একগুচ্ছ ছবি। খুব কম সময়ে তিনি ওটিটির জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। তিনি প্রথমে ‘খো গেয়ে হাম কাহান’ ছবি মধ্যমে দর্শকদের মন জয় করেছিলেন। তারপরে পেয়েছে ‘কল মি বে’ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘CTRL’। এই সিরিজ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে শাহরুখ পুত্র আরিয়ানের এক গোপন কথা ফাঁস করলেন অনন্যা(Ananya Pandey)।

অন্যানা (Ananya Pandey) বলেন, ‘আমি প্রতিদিন কী করি, কী খাই সবটা রেকর্ড করতাম, কিন্তু কোথাও পোস্ট করিনি। আমার কাছে এখনও সেই ভিডিয়োগুলো রয়েছে! মূলত আমি, সুহানা এবং শানায়া একসঙ্গে যা যা করতাম সেইসব রেকর্ড করতাম। আর সেই ভিডিয়োগুলো নিয়ে আরিয়ান আমাদের হুমকি দিতেন। বলতেন, আমরা যদি ওঁর জন্য কাজ না করি তাহলে আরিয়ান আমাদের সেই ভিডিয়োগুলি ফাঁস করে দেবেন।’

   

প্রসঙ্গত, অনন্যার পরিবারের সঙ্গে সুহানা এবং শানায়া পরিবারে যে খুবই ভালো সম্পর্ক সেটা আমাদের প্রায় সকলেরই জানা। ছোট বেলা থেকে সুহানা, অনন্যা ,শানায়া খুব ভালো বন্ধু। মাঝে মধ্যেই সমাজ মাধ্যমে একসঙ্গে তাদের ছবি শেয়ার করেন লেখেন “বেস্ট ফ্রেন্ডস ফরএভার”।

উল্লেখ্য, সম্প্রতি একটি জনপ্রিয় ওটিটিতে মুক্তি পেয়েছে ‘সিটিআরএল’ । এই সাইবার থ্রিলার ছবির পরিচালনা করেছেন ‘সেক্রেড গেমস’ এবং ‘জুবিলি’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে।