বাবা সিদ্দিকির মৃত্যুর ঘটনায় আতঙ্ক ছড়িছে গোটা বলিউডে!

দশেরা উৎসবের মাঝেই আততায়ীর গুলিতে নিহত হন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী এবং অজিত পাওয়ার গোষ্ঠীর জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) নেতা বাবা সিদ্দিকি (Baba Siddique)। এই খবর…

NCP leader Baba Siddique dies after being shot at in Mumbai

দশেরা উৎসবের মাঝেই আততায়ীর গুলিতে নিহত হন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী এবং অজিত পাওয়ার গোষ্ঠীর জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) নেতা বাবা সিদ্দিকি (Baba Siddique)। এই খবর শোনার পরই শোনার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে বাবা সিদ্দিকির পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিল বলিউডের একাংশ।

বলিউডের সঙ্গে বেশ ঘনিষ্ট সম্পর্ক ছিল বাবা সিদ্দিকির (Baba Siddique)। প্রতিবছর ইফতারের সময় জমকালো পার্টির আয়োজন করত বাবা সিদ্দিকি, সেখানেই দেখা যেত সলমান, শাহরুখদের মতো তাবড় তাবড় তারকাদের। বাবা সিদ্দিকির সঙ্গে সলমানের (Salman Khan) ঘনিষ্ট সম্পর্ক ছিল। এদিন ঘটনার খবর পেয়ে বিগ বস ১৮ শুটিং বন্ধ করে হাসপাতালে যান সলমান খান। কিন্তু সলমানের হাসপাতালে যাওয়া কতটা সুরক্ষিত তা নিয়ে প্রশ্ন ওঠে। কারণ বাবা সিদ্দিকির খুনের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ।

   

বেশ কিছু দিন ধরে বলিউড ভাইজান সলমানকে(Salman Khan) লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং লাগাতার খুনের হুমকি দিয়ে চলছে। এমনকি গত ১৪ এপ্রিল ভোরে বান্দ্রায় সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে পাঁচ রাউন্ড গুলি চালায় দুই বন্দুকবাজ। ঘটনায় অভিযুক্তদের জেরা করে জানতে পারে তারা লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের যোগাযোগ রয়েছে। সব মিলেয়ে এই ঘটনায় ভাইজানের পরিবারও অস্বস্তিতে রয়েছে।

শোনা গিয়েছে বাবা সিদ্দিকে (Baba Siddique) এই ভাবে গুলি করে খুন করার ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে বলিউডে। শনিবার গভীর রাতে সলমানের পাশাপাশি মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে শিল্পা শেট্টি ও সঞ্জয় দত্তকে দেখা গিয়েছে। সমাজ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে শিল্পা শেট্টি (Shilpa Shetty) তার গিড়িতে কান্নায় ভেঙে পড়েছেন।

প্রসঙ্গত,জানা গিয়েছে দশেরার রাতে সিদ্দিকি (Baba Siddique) তার অফিসের কাছে আতশবাজি ফাটাচ্ছিলেন, তখন একটি গাড়ি থেকে তিনজন হামলাকারী বেরিয়ে আসে, তাদের মুখ রুমাল দিয়ে ঢাকা ছিল। কোনো সতর্কতা ছাড়াই তারা গুলি চালায়, তিন রাউন্ড গুলি করে, যার মধ্যে একটি বুকে লাগে, এতে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন।

হামলার পর পথচারীরা সিদ্দিককে (Baba Siddique) লীলাবতী হাসপাতালে নিয়ে যায়। কর্তৃপক্ষকে খবর দেওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর থেকে দুজনকে আটক করা হয়েছে, একজন উত্তরপ্রদেশের এবং অন্যজন হরিয়ানার বাসিন্দা। যে দু’জন ধৃত, তাঁরা স্বীকার করেছেন তাঁরা বিষ্ণোই গ্যাংয়ের সদস্য। তৃতীয় সন্দেহভাজন এখনও পলাতক, তাকে ধরার চেষ্টা চলছে।