দশেরা উৎসবের মাঝে চলল গুলি, নিহত প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিক

দশেরা উৎসবের মাঝেই খুন! প্রকাশ্যে গুলি করে মেরে ফেলা হলো প্রাক্তন মন্ত্রীকে। ভয়াবহ ঘটনা মুম্বইয়ের (mumbai) রাজপথে। নিহত মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিক। মহারাষ্ট্রের প্রাক্তন…

NCP leader Baba Siddique dies after being shot at in Mumbai

দশেরা উৎসবের মাঝেই খুন! প্রকাশ্যে গুলি করে মেরে ফেলা হলো প্রাক্তন মন্ত্রীকে। ভয়াবহ ঘটনা মুম্বইয়ের (mumbai) রাজপথে। নিহত মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিক।

মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী এবং অজিত পাওয়ার গোষ্ঠীর জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) নেতা বাবা সিদ্দিক মুম্বাইতে আততায়ীদের গুলিতে নিহত। পেট ও বুকে গুলিবিদ্ধ হয়ে তাকে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

   

হামলার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। সিদ্দিককে তার অফিসের কাছে গুলি করা হয়। ঘটনাটি ঘটে 9:15 থেকে 9:20 টার মধ্যে রাম মন্দিরের কাছে, সিদ্দিকীর অফিসের কাছে, যখন তিনি দশেরার দিনে পটকা ফাটাচ্ছিলেন।

সিদ্দিকী যখন আতশবাজি ফাটাচ্ছিলেন, তখন একটি গাড়ি থেকে তিনজন হামলাকারী বেরিয়ে আসে, তাদের মুখ রুমাল দিয়ে ঢাকা ছিল। কোনো সতর্কতা ছাড়াই তারা গুলি চালায়, তিন রাউন্ড গুলি করে, যার মধ্যে একটি বুকে লাগে, এতে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন।

হামলার পর পথচারীরা সিদ্দিককে লীলাবতী হাসপাতালে নিয়ে যায়। কর্তৃপক্ষকে খবর দেওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর থেকে দুজনকে আটক করা হয়েছে, একজন উত্তরপ্রদেশের এবং অন্যজন হরিয়ানার বাসিন্দা। তৃতীয় সন্দেহভাজন এখনও পলাতক, তাকে ধরার চেষ্টা চলছে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এনসিপি নেতার উপর হামলার জন্য দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি বলেন, দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে, এবং একজন সন্দেহভাজন এখনও পলাতক। কেউ আইনশৃঙ্খলা নিজের হাতে নিতে পারে না।

দলীয় নেতা বাবা সিদ্দিক নিহত এই সংবাদ পেয়ে উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার রবিবারের জন্য তার সমস্ত নির্ধারিত কর্মসূচি বাতিল করেছেন। জানা গেছে তিনি মুম্বইতে নেই। মধ্যরাতে মুম্বাই ফিরে আসবেন।