দার্জিলিংয়ে পুজোর ছুটি কাটাচ্ছেন বাগানের এই তারকা ফুটবলার

চলতি মরসুমের শুরুটা খুব একটা সুখকর হয়নি মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্টের। প্রথমেই ধাক্কা খেতে হয়েছে ডুরান্ড কাপের ফাইনালে। ঘরের মাঠে এগিয়ে থেকেও আসেনি জয়।…

Tom Aldred

চলতি মরসুমের শুরুটা খুব একটা সুখকর হয়নি মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্টের। প্রথমেই ধাক্কা খেতে হয়েছে ডুরান্ড কাপের ফাইনালে। ঘরের মাঠে এগিয়ে থেকেও আসেনি জয়। যা ব্যাপক হতাশ করেছিল বাগান সমর্থকদের। সেই ধাক্কা ভুলে ইন্ডিয়ান সুপার লিগের প্রথম থেকেই ঘুরে তাড়ানো লক্ষ্য ছিল মেরিনার্সদের। সেইমতো ঘরের মাঠে এগিয়ে থেকেও আটকে যেতে হয় ময়দানের এই প্রধানকে। আটকে যেতে হয়েছিল শক্তিশালী মুম্বাই সিটি এফসির কাছে। দ্বিতীয় ম্যাচে জয় আসলেও দলের পারফরম্যান্স যথেষ্ট চিন্তায় রেখেছিল সকলকে। এরপর ফের ধাক্কা। কান্তিরাভা স্টেডিয়ামে পরাজিত হতে হয়েছিল বেঙ্গালুরু এফসির কাছে।

দলের এই পরাজয় ব্যাপকভাবে চিন্তায় ফেলে দিয়েছিল সকলকে। পুনরায় দলকে জয়ের সরণিতে ফেরানোই অন্যতম লক্ষ্য ছিল বাগান কোচের। তারপর গত ৫ই অক্টোবর নিজেদের ঘরের মাঠে মহামেডান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে ছন্দে ফেরে মোহনবাগান। এই ধারা বজায় রাখাই অন্যতম লক্ষ্য জোসে মোলিনার। আগামী ১৯ শে অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব ইমামি ইস্টবেঙ্গলের মুখোমুখি হবে‌ মোহনবাগান সুপার জায়ান্ট।‌ তাঁর আগে হাতে এখনও বেশ কিছুদিন সময় রয়েছে। সেই অনুযায়ী পুজোর আগে দলের ফুটবলারদের দিন তিনেকের ছুটি দিয়েছিলেন বাগান কোচ।

   

তারপর আবার অনুশীলনে ফিরবেন ফুটবলাররা। সেই ছুটিকে কাজে লাগিয়েই বর্তমানে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন একাধিক তারকা ফুটবলার। যাদের মধ্যে এবার দেখা গেল। অজি ডিফেন্ডার টম অলড্রেডকে। ডুরান্ড কাপের পাশাপাশি ইন্ডিয়ান সুপার লিগে ও সবুজ-মেরুন জার্সিতে খেলেছেন একাধিক ম্যাচ। বর্তমানে দার্জিলিংয়ে নিজের পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন এই দাপুটে সেন্টার ব্যাক। ঘন্টাকয়েক আগেই নিজের সোশ্যাল সাইটে বেশকিছু ছবি আপলোড করেন অলড্রেড।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Mohun Bagan Super Giant (@mohunbagansg)

যেখানে হোটেলের ব্যালকনিতে বসে চা পান করার পাশাপাশি সপরিবারে গ্লেনারিসের সামনে ও ফটো তুলতে দেখা যায় তাঁকে। বলতে গেলে সাময়িক ছুটিতে পাহাড়ি আমেজিং নিজেকে মাতিয়ে রেখেছেন এই ফুটবলার। সম্প্রতি তাঁর পারফরম্যান্স নিয়ে বিতর্ক দেখা দিলেও ইন্ডিয়ান সুপার লিগে এখনও পর্যন্ত এই বিদেশি ডিফেন্ডারের উপরেই ভরসা রাখছে সবুজ-মেরুন।