ডালমিয়া বাড়ির পুজোর আড্ডায় সৌরভ, ঝুলন সহ তারকাদের হাট

মহাসপ্তমীর দুপুরে ১০ নম্বর আলিপুর রোডে ডালমিয়া বাড়ি হয়ে উঠেছিল জমজমাট। সিএবি-এর প্রাক্তন সভাপতি অভিষেক ডালমিয়ার (Vaishali Dalmiya Durga Puja) বাড়ির পুজোয় হাজির হয়েছিলেন কলকাতা…

Sourav Ganguly and Jhulan Goswami Attend Vaishali Dalmiya's Home Durga Puja

মহাসপ্তমীর দুপুরে ১০ নম্বর আলিপুর রোডে ডালমিয়া বাড়ি হয়ে উঠেছিল জমজমাট। সিএবি-এর প্রাক্তন সভাপতি অভিষেক ডালমিয়ার (Vaishali Dalmiya Durga Puja) বাড়ির পুজোয় হাজির হয়েছিলেন কলকাতা ময়দানে সিএবির সঙ্গে জড়িত ক্লাবের কর্তারা সহ জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামী। এছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এদিন দুপুরে ডালমিয়া বাড়িতে গল্প, আড্ডার সঙ্গে জমিয়ে চলল খাওয়া-দাওয়া।

দুর্গাপুজোয় কলকাতায় থাকা মানেই খোস মেজাজে দেখা যায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে। নিজের বাড়ির পুজোয় হোক কিংবা বাড়ির পাশে বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজোমণ্ডপে সময় কাটান তিনি। ঢাক বাজানো থেকে শুরু করে বিসর্জনে নাচ, সবকিছুতেই ব্যস্ত থাকতে দেখা যায় মহারাজকে।

   

সপ্তমীর দুপুরে সিএবি-এর প্রাক্তন সভাপতি অভিষেক ডালমিয়ার আমন্ত্রণে দাদা তথা প্রাক্তন ক্রিকেটার এবং সিএবি-এর বর্তমান সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে সঙ্গে নিয়ে ১০ নম্বর আলিপুর রোডে গিয়েছিলেনসৌরভ গঙ্গোপাধ্যায়। সাদা পায়জামা-নীল পাঞ্জাবি পরেছিলেন মহারাজ। তাঁদের দুই ভাইকে সঙ্গে নিয়ে এক ফ্রেমে ধরা দিলেন সিএবি-এর প্রাক্তন কর্তা জগমোহন ডালমিয়ার পুত্র অভিষেক ডালমিয়ার এবং কন্যা বৈশালী ডালমিয়া।

Sourav Ganguly and Jhulan Goswami Attend Vaishali Dalmiya's Home Durga Puja

মহারাজ এবং তাঁর দাদার পাশাপাশি ডালমিয়া বাড়িতে গিয়েছিলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামী। এর সঙ্গে ডালমিয়ার বাড়িতে পুজোর আড্ডায় হাজির ছিলেন সিএবি-র একাধিক কর্তা ও বাংলার কয়েকজন প্রাক্তন ক্রিকেটার। এই বাড়ির সঙ্গে সকলেরই পুরনো নিবিড় যোগ রয়েছে। কারণ, এটা সিএবি, ভারতীয় ক্রিকেট বোর্ড ও আইসিসি-র প্রাক্তন প্রধান,প্রয়াত জগমোহন ডালমিয়ার বাড়ি।

প্রসঙ্গত ষষ্ঠীর দিন দুপুরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে ছিল সিএবি কর্তাদের আমন্ত্রণ। সেখানে উপস্থিত হয়েছিলেন সিএবির কর্তারা সহ বাংলা ফুটবল প্রধান তিন দল মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহামেডানের শীর্ষ কর্তারা। এছাড়া অন্যান্য ক্লাবের কর্তারাও এসেছিলেন।