7 দিনের ব্যাটারি লাইফ সহ সবচেয়ে সস্তা ফ্লিপ ফোন পেয়েযান, মাত্র 2499 টাকায়

itel ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য সবচেয়ে সস্তা ফ্লিপ ফিচার ফোন লঞ্চ করেছে৷ এই ফিচার ফোনের নাম হল আইটেল ফ্লিপ ওয়ান এই ফোনের ডিজাইনের ক্ষেত্রে প্রিমিয়াম…

OUKITEL-C38-Smartphone

itel ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য সবচেয়ে সস্তা ফ্লিপ ফিচার ফোন লঞ্চ করেছে৷ এই ফিচার ফোনের নাম হল আইটেল ফ্লিপ ওয়ান এই ফোনের ডিজাইনের ক্ষেত্রে প্রিমিয়াম ইন-হ্যান্ড ফিল করার জন্য এই ফোনে গ্লাস ডিজাইনের কিপ্যাড এবং প্রিমিয়াম লেদার ফিনিশ ব্যবহার করা হয়েছে।

গুরুত্বপূর্ণ ফিচারের কথা বলতে গেলে, কোম্পানি এই ফোনটি ইউএসবি টাইপ সি পোর্ট সহ লঞ্চ করেছে, এটি ছাড়াও, অবশ্যই, এই ফোনে একটি উন্নত ব্যাটারি রয়েছে তবে কোম্পানির দাবি যে ফোনটি সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই ফোনের ব্যাটারি 7 পর্যন্ত চলবে। আসুন জেনে নিই এই ফোনে আপনি কী কী বিশেষ ফিচার পাবেন।

   

এআই কি অফিসের গসিপ শোনে, পেশাগত জীবনে কৃত্রিম বুদ্ধিমত্তা কতটা ঝুঁকিপূর্ণ?

itel ফ্লিপ এক মূল্য ভারতে

Itel ব্র্যান্ডের এই ফ্লিপ ফিচার ফোনটির দাম রাখা হয়েছে 2499 টাকা। আপনি এই হ্যান্ডসেটটি হালকা নীল, কমলা এবং কালো রঙে কিনতে পারবেন। এই ফোনটি সারা দেশে সমস্ত বড় খুচরা বিক্রেতার কাছে বিক্রয়ের জন্য উপলব্ধ।

itel ফ্লিপ ওয়ান স্পেসিফিকেশন

ডিসপ্লে: এই ফোনটির চারপাশে কালো বর্ডার সহ একটি 2.4 ইঞ্চি ডিসপ্লে রয়েছে।

ব্যাটারি ক্ষমতা: এই ফিচার ফোনটিতে 1200mAh এর একটি শক্তিশালী নন-রিমুভেবল ব্যাটারি রয়েছে, আপনি এই ফোনটি টাইপ-সি চার্জিং সমর্থন সহ পাবেন। কোম্পানির দাবি এই ফোনটি একবার চার্জে 7 দিন চলে।

কানেক্টিভিটি: এই ফিচার ফোনটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ব্লুটুথ কানেক্টিভিটি এবং ব্লুটুথ কলার সাপোর্ট থাকবে, যার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের স্মার্টফোনের কানেকশন সিঙ্ক করে ডিভাইস থেকে কল করতে পারবেন।

বিশেষ বৈশিষ্ট্য: এই ফোনটি 13টি ভারতীয় ভাষা, ডুয়েল সিম, এফএম রেডিও এবং একক VGA ক্যামেরার মতো বৈশিষ্ট্য সমর্থন করে।