প্রেমিকের বাইকের পিছনে স্ত্রী! স্বামীর তাড়ায় ঘটল দুর্ঘটনা

প্রেমিকের বাইকের পিছনে স্ত্রী (Lover’s wife behind the bike)তাদের তাড়া করছে স্বামী। বাঁচার উপায় না পেয়ে প্রেমিককে বাইকের গতি বাড়াতেন বলেন ওই মহিলা আর তাতেই…

Lover's wife behind the bike

প্রেমিকের বাইকের পিছনে স্ত্রী (Lover’s wife behind the bike)তাদের তাড়া করছে স্বামী। বাঁচার উপায় না পেয়ে প্রেমিককে বাইকের গতি বাড়াতেন বলেন ওই মহিলা আর তাতেই ঘটল বিপত্তি। কিছুটা দূরে গিয়ে উল্টে যায় বাইক। দুজনেই আহত হন। দুজনকেই ধরে ফেলেন স্বামী। রাস্তার উপর শুরু হয় হাইভোল্টেজ নাটক। কেউ একজন পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে আহত স্ত্রী বলেন, তিনি তাঁর স্বামীর সাথে থাকতে চান না।

স্ত্রীর কথা শুনে পুলিশ তার বাবা-মাকে ডেকে পাঠায়। এরপর ওই মহিলাকে তার বাপের বাড়ি পাঠানো হয়। ওই মহিলা ও তার প্রেমিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন স্বামী। উভয় পক্ষের বক্তব্য শুনে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। আপাতত ওই মহিলাকে তার ভাই এর সঙ্গে বাপের বাড়ি পাঠানো হয়েছে। মহিলার দুই সন্তানই স্বামীর কাছে রয়েছে।

   

 

ঘটনাটি উত্তরপ্রদেশের (uttar-pradesh) আগ্রার। এখানে শামসাবাদ এলাকায় সোমবার দুই সন্তানের মা ওই মহিলা স্বামীকে ফেলে প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। স্বামী বিষয়টি জানতে পেরে বাইকে করে দুজনকেই ধাওয়া করেন। প্রেমিকের সঙ্গে বাইকে থাকা অবস্থায় ওই মহিলাকে দেখেন তাঁর স্বামী। শহরের গান্ধী মোড়ের কাছে দ্রুত গতির কারনে পিছলে পড়ে বাইক। এতে বাইক আরোহী প্রেমিক ও প্রেমিকা উভয়েই আহত হন। ততক্ষণে মহিলার স্বামীও সেখানে পৌঁছে যায়। এর পর শুরু হয় বচসা, হাতাহাতি। স্থানীয় সুত্রে খবর, ১১ বছর আগে এই দম্পতির বিয়ে হয়। তার বড় ছেলের বয়স আট বছর আর ছোট ছেলের বয়স ছয় বছর। দিন মজুরের কাজ করেন ওই মহিলার স্বামী। তবে কি কারনে তাদের এই বিবাদ তা এখনও স্পষ্ট নয়।