ষষ্ঠীতেও ভিজবে এই জেলাগুলি, দাবি হাওয়া অফিসের

আজ মহাষষ্ঠী। সকাল থেকেই শরতের রোদ ঝলমলে আকাশ (weather update)। যদিও সকলের মনে একটাই প্রশ্ন ছিল যে পুজোর চারদিনও কী ভিজবে বাংলা? তাহলে তো পুজোর…

Weather update

আজ মহাষষ্ঠী। সকাল থেকেই শরতের রোদ ঝলমলে আকাশ (weather update)। যদিও সকলের মনে একটাই প্রশ্ন ছিল যে পুজোর চারদিনও কী ভিজবে বাংলা? তাহলে তো পুজোর আনন্দ একেবারে মাটি হয়ে যাবে। তবে হাওয়া অফিসের খবর অনুযায়ী, সকলের মুখেই ফুটবে হাসি। কারণ ষষ্ঠীতে কখনও আকাশের মুখভার, কখনও আবার চড়া রোদ।

ভ্যাপসা গরম অনুভূত হলেও বৃষ্টি থেকে কিছুটা হলেও মিলবে রেহাই। দিনভর হালকা থেকে ঝিরঝিরে বৃষ্টির দেখা মিলতে পারে কলকাতা সহ দক্ষিণবঙ্গের সমস্ত জেলাতেই। হাওয়া অফিস(weather update)আগেই জানিয়েছে,পুজোর ঘোরাঘুরিতে বিক্ষিপ্ত বৃষ্টি বাধা হলেও মুষলধারে বৃষ্টির সম্ভাবনা নেই বললেই চলে। তাই আনন্দের সঙ্গে পুজোর চারদিন কাটাতে পারবেন আট থেকে আশি সকলেই।

   

আবহাওয়া দপ্তর(weather update) সূত্রে খবর, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উত্তর ভাগের ঘূর্ণাবর্ত ধীরে ধীরে সরে যাচ্ছে। আজ, বুধবার ও বৃহস্পতিবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের সব জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল বৃষ্টি না হলেও শুক্রবার উত্তর ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, নদিয়া এই জেলাগুলিতে বেশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে শুধু দক্ষিণে নয়, উত্তরবঙ্গের সব জেলাতেও হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।