গর্তে ডুবে একই গ্রামের চার শিশুর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

গর্তে ডুবে একই গ্রামের চার শিশুর (Four children) মৃত্যু! বিহারের (Bihar) কাটিহারের কাছে দুর্ঘটনাটি ঘটেছে, যেখানে একটি গর্তে ভরা জলে স্নান করা চার শিশু গভীর…

Four children Death in Bihar

গর্তে ডুবে একই গ্রামের চার শিশুর (Four children) মৃত্যু! বিহারের (Bihar) কাটিহারের কাছে দুর্ঘটনাটি ঘটেছে, যেখানে একটি গর্তে ভরা জলে স্নান করা চার শিশু গভীর জলে তলিয়ে যায়, এবং মর্মান্তিক মৃত্যু (Death) ঘটে। ঘটনাস্থলে মৃত্যু হয় তিন শিশুর। এক শিশুকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়। নিহতের বয়স ১৪-১৫ বছর।

এই দুর্ঘটনায় প্রাণ হারানো চার শিশু একই গ্রামের বাসিন্দা।ঘটনার সময়ে একে অপরকে বাঁচাতে গিয়ে ডুবে মৃত্যু হয়।মর্মান্তিক মৃত্যুতে গোটা গ্রামে শোকের ছায়া। গ্রামে শেষকৃত্যের জন্য যখন চারজনের মৃতদেহ একসঙ্গে নিয়ে আসা হয়, তখন গোটা গ্রামের মানুষের চোখে জল। প্রচুর মানুষ উপস্থিত হন এই চার শিশুকে শেষ বিদায় জানাতে।

   

স্থানীয় সুত্রে খবর, চাকলা মওলা নগর গ্রামের চার ছাত্রই একই বিদ্যালয়ে পড়াশোনা করত। একই স্কুলে পড়ার সময় থেকেই তাদের মধ্যে গভীর বন্ধুত্ব ছিল। সামেলী হাল্টের কাছে গর্তে জমে থাকা জলে স্নান করতে গিয়েছিল চার বন্ধু। যেখানে গভীর জলে ডুবে মারা যান। চার বন্ধু একে অপরকে বাঁচাতে গিয়ে চারজনই মারা যায়। চারজনের মৃত্যুর পর তাদের দেহ ময়নাতদন্ত শেষে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। মৃতরা হলেন হিমাংশু কুমার, দীপক কুমার, সৌরভ কুমার এবং অভিজিৎ কুমার।

মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের নির্দেশে, খাদ্য ও ভোক্তা সুরক্ষা মন্ত্রী লেসি সিং এবং বারারি বিধায়ক বিজয় সিং নিহতদের পরিবারের সঙ্গে দেখা করেন এবং সামেলির চাকলা মওলা নগরে ডুবে চার কিশোরের মৃত্যুর ঘটনায় সমবেদনা জানান তিনি। পাশে থাকার আশ্বাসও দেন। তাঁর ব্যক্তিগত তহবিল থেকে নিহত চার শিশুর পরিবারকে ৪ লক্ষ টাকা আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হয়।