টেলিভিশন জগতে আপসের কথা খুললেন আশা নেগি!

ছোট পর্দার জনপ্রিয় মুখ আশা নেগি (Asha Negi)। একাধিক শো এবং ওটিটিতেও চুটিয়ে কাজ করেছেন। ১০ বছরের বেশী সময় ধরে মানষ তাকে চেনে। তবে অভিনেত্রীর…

asha-negi

ছোট পর্দার জনপ্রিয় মুখ আশা নেগি (Asha Negi)। একাধিক শো এবং ওটিটিতেও চুটিয়ে কাজ করেছেন। ১০ বছরের বেশী সময় ধরে মানষ তাকে চেনে। তবে অভিনেত্রীর শুরুর দিকটা সহজ ছিলনা, মাত্র ২০ বছর বয়সে আশাকে আপস করার প্রস্তাব দেওয়া হয়।

সম্প্রতি এক সংবাদমাধ্যম সাক্ষাৎকারে অভিনেত্রী (Asha Negi) কাস্টিং কাউচ নিয়ে ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করেন। আশা নেগি জানান,‘তখন কো-অর্ডিনেটর ছিল। কিন্তু সেই সময়ের কো-অর্ডিনেটর ছাড়াও কিছু লোকজন থাকত, যাদের ওখানে সেই ভাবে কোনও কাজ থাকত না। তাই আমি যখন সেটা বুঝতে পারলাম, ওঁদের সঙ্গে দেখা করা বন্ধ করে দিলাম। আমি খারাপ কিছু হওয়ার আগেই যে বুঝে গিয়েছিলাম, এটা ভাবলে আমার স্বস্তি লাগে।

   

কিন্তু একদম শুরু থেকেই তো সব বুঝে যাইনি। কাস্টিং কাউচের এর এক ব্যাক্তি তখন টেলিভিশন, বিনোদন জগত ইত্যাদি অনেক বিষয় নিয়ে বহু কথা বলতেন। তখন আমার বয়সও অল্প, ওই ২০ আশেপাশে। সেভাবে কিছুই জানি না এই জগতটা সম্পর্কে, তাই খুব স্বাভাবিক ভাবেই আমি সব শুনতাম। সেই সময় তিনি প্রায় আমার মগজ ধোলাই করার চেষ্টা করছিলেন। আমাকে বলেছিল যে এটাই হয়, এভাবেই তুমি বড় হবে। ওই ব্যক্তি আমাকে বলেছিলেন, টিভির অভিনেত্রীরা সবাই আপস করেছেন।’

 

অভিনেত্রী (Asha Negi) জানিয়েছেন তাকে সরাসরি প্রস্তাব দেওয়া না হলেও ইঙ্গিত দিয়ে বোঝানোর চেষ্টা করা হয়েছিল। তারপরে অভিনেত্রী সেট থেকে সিদ্ধান্ত নেন এই ভাবে আপস করে যদি কাজ পেতে হয় তাহলে তিনি বিনোদন জগতে তাঁর ক্যারিয়ার গড়তে বিশেষ আগ্রহী নন। এই ঘটনার পরে অভিনেত্রী ভয় পেয়ে ইন্ডাস্ট্রির এক বন্ধুকে ফোন করে জানিয়েছিলেন। কিন্তু এই ঘটনায় অবাক হননি তার বন্ধু , বরং এটাকে একটি সাধারণ ঘটনা হিসাবে এড়িয়ে গিয়েছিলেন।

 

উল্লেখ্য, আশা নেগি (Asha Negi) টিভি শো ‘পবিত্র রিশতা’থেকে জনপ্রিয় হয়ে ওঠে, এছাড়াও একাধিক টিভি শো তে কাজ করেছেন অভিনেত্রী। অভিনেত্রীকে ‘বারিশ’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। জনপ্রিয় রিয়ালিটি শো খাতরো কে খিলাড়ি ৬’-এ অংশগ্রহণ করেছিলেন আশা। অভিনেত্রীকে সম্প্রতি মুক্ত পাওয়া হানিমুন ফটোগ্রাফার’ সিরিজে দেখা গিয়েছে।