খেলা চলাকালীন বিপক্ষের খেলোয়াড়কে কামড়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় এক ভাইরাল ভিডিও উসকে দিল পুরোনো স্মৃতি। ২০১৪ ফুটবল বিশ্বকাপে (Football World Cup) ইতালি (Italy) বনাম উরুগুয়ে (Uruguay) ম্যাচ চলাকালীন ঘটেছিল তাজ্জব করা…

England Football Video copy খেলা চলাকালীন বিপক্ষের খেলোয়াড়কে কামড়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় এক ভাইরাল ভিডিও উসকে দিল পুরোনো স্মৃতি। ২০১৪ ফুটবল বিশ্বকাপে (Football World Cup) ইতালি (Italy) বনাম উরুগুয়ে (Uruguay) ম্যাচ চলাকালীন ঘটেছিল তাজ্জব করা ঘটনা। স্বাক্ষী ছিলেন দর্শকের আসনে থাকা সমর্থকরা। ইতালির (Italy) ডিফেন্ডার জর্জিও চিয়েলিনিকে কামড়েছিলেন উরুগুয়ের (Uruguay) তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। যদিও তিনি বিদায় জানিয়েছেন বিশ্ব ফুটবলকে। এর ঠিক ১০ বছর পর ঘটল সেই একই ঘটনা।

Read More বৃষ্টি বিঘ্নিত কলকাতায় ডার্বি ঘিরে পারদ চড়ছে যুবভারতীতে

   

ইংল্যান্ড ফুটবলের দ্বিতীয় ডিভিশনের ক্লাব প্রেস্টন (Preston) এবং ব্ল্যাকবার্ন রোভার্সের (Blackburn Rovers) ম্যাচ চলাকালীন ঘটল সেই একই ঘটনা। প্রেস্টনের ফুটবলার মিলুতিন ওসমাজিচ (Milutin Osmajic) কামড়ে দিলেন ব্ল্যাকবার্নের এক ফুটবলারকে। সেই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রেস্টনের ফুটবলারের বিরুদ্ধে ব্যবস্থা নিল ইংল্যান্ড ফুটবল সংস্থা (England Football Association)।

ওসমাজিচকের এই আচরণের জন্য তাঁকে ৮ ম্যাচের থেকে নির্বাসন করেছে ফুটবল সংস্থা। পাশাপাশি প্রেস্টনের (Preston) ফুটবলারকে ১৫ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে। ২২ সেপ্টেম্বর সেই ম্যাচের শেষ দিকে এই ঘটনা ঘটে। এবার সেই ভিড়িয়ো ভাইরাল হতেই ছি ছি রব উঠল ফুটবল সমর্থকদের মধ্যে।

Read More চোট ভুলে পুজো ‘উদ্বোধনে’ সামিল মশালবাহিনীর এই তিন তারকা

মাঠে এই আচরণের জন্যই যে ৮ ম্যাচের নির্বাসন এবং বড় অঙ্কের জরিমানা, বিবৃতি নিয়ে জানিয়েছে ইংল্যান্ড ফুটবল সংস্থা (England Football Association)। ব্ল্যাকবার্নের কোচ জন এস্তাচ বলেছিলেন, এই কামড়ের পর প্রচণ্ড ভীত হয়ে পড়েছিলেন তাঁর প্লেয়ার ওয়েন বেক। যদিও নর্থ ইংল্যান্ডের এই দুই ক্লাব চিরপ্রতিদ্বন্দ্বী। তবে এই ঘটনা কেউই হয়তো প্রত্যাশা করেননি।