আপনি যদি ইনস্টাগ্রামে ভাইরাল হতে চান তবে ফটো এবং ভিডিও পোস্ট করার আগে এই সেটিংস করুন

  ইনস্টাগ্রামে ভাইরাল হতে চান এবং কঠোর পরিশ্রম করতে চান কিন্তু ভিউ এবং ফলোয়ার বাড়ছে না? চিন্তা করবেন না, এখানে আমরা আপনাকে এমন কিছু বৈশিষ্ট্য…

5a0687b0729d33b0f0f2d05409854d009513c72b74586115af410753b3f10ccf.0 আপনি যদি ইনস্টাগ্রামে ভাইরাল হতে চান তবে ফটো এবং ভিডিও পোস্ট করার আগে এই সেটিংস করুন

 

ইনস্টাগ্রামে ভাইরাল হতে চান এবং কঠোর পরিশ্রম করতে চান কিন্তু ভিউ এবং ফলোয়ার বাড়ছে না? চিন্তা করবেন না, এখানে আমরা আপনাকে এমন কিছু বৈশিষ্ট্য সম্পর্কে বলব, যার কারনে আপনার ইনস্টাগ্রামে ফলোয়ার বৃদ্ধি পাবে। এর জন্য আপনাকে ইনস্টাগ্রামে কোনও কিছু পোস্ট করার আগে এই কাজটি করতে হবে।

   

এর জন্য প্রথমে ইনস্টাগ্রাম খুলুন এবং আপনার প্রোফাইলে যান। ডান কোণে দেখানো তিনটি লাইনে ক্লিক করুন। নিচে স্ক্রল করুন এবং মিডিয়া কোয়ালিটি অপশনে ক্লিক করুন, মিডিয়া কোয়ালিটিতে ক্লিক করার পর, Less mobile data usage বন্ধ করুন, দ্বিতীয় নম্বরে দেখানো আপলোড হাই কোয়ালিটি অপশনটি তে ক্লিক করুন, তৃতীয় অপশনটি বন্ধ করুন। এর পরে, আপনার সমস্ত ফটো এবং ভিডিওগুলি হাই কোয়ালিটিতে আপলোড করা হবে। কন্টেন্ট ভালো মানের হলে আপনার ফলোয়াররা সেই ভিডিও এবং ফটো পছন্দ করবে।

48MP ক্যামেরা সহ সবচেয়ে সস্তা iPhone আসতে চলেছে, জানুন লঞ্চের তারিখ ও স্পেশিফিকেশন

ডিজিটাল ক্রিয়েটরে ক্লিক করুন

অন্যান্য সেটিংস করতে, আপনার Instagram এ প্রোফাইল এডিটিং করুন করুন। এর পর What Best Describes You-এ যান, একটু নিচে স্ক্রল করুন এবং Digital Creator-এ ক্লিক করুন। 

আপনি যখনই একটি রিল পোস্ট করেন, তার অডিও অপশনে যান। এখানে আপনাকে অডিও পুনরায় নাম দেওয়ার অপশনটি দেখানো হবে। Rename Audio-এ ক্লিক করুন, এখানে Instagram টিপস লিখে অডিও নামে মার্কেটিং করুন।

কন্টেন্ট তৈরি করার সময় সতর্ক থাকুন

একটি জিনিস মনে রাখবেন যে আপনি শুধুমাত্র ট্রেন্ডিং কন্টেন্ট তৈরি করুন, ব্যবহারকারীরা যা ট্রেন্ডিং তা দেখতে পছন্দ করেন। ভিডিও গুণমান এবং সম্পাদনার দিকে মনোযোগ দিন এবং রেলিভেন্ট ক্যাপশন যোগ করুন।