48MP ক্যামেরা সহ সবচেয়ে সস্তা iPhone আসতে চলেছে, জানুন লঞ্চের তারিখ ও স্পেশিফিকেশন

iPhone 16 সিরিজ লঞ্চের পর এখন কোম্পানি নতুন iPhone SE লঞ্চ করতে চলেছে। iPhone SE 4 এর স্পেশিফিকেশন সম্পর্কিত তথ্য বেশ কিছুদিন আগেই প্রকাশ হয়েছিল…

iphone-16-series

iPhone 16 সিরিজ লঞ্চের পর এখন কোম্পানি নতুন iPhone SE লঞ্চ করতে চলেছে। iPhone SE 4 এর স্পেশিফিকেশন সম্পর্কিত তথ্য বেশ কিছুদিন আগেই প্রকাশ হয়েছিল এবং এখন সম্প্রতি 9to5 Google-এর একটি রিপোর্ট বেরিয়েছে যাতে লঞ্চের সময় এবং ফোনে উপলব্ধ কিছু সম্ভাব্য বৈশিষ্ট্যের কথা উল্লেখ করা হয়েছে।

iPhone SE 4-এর কোডনেম দেওয়া হয়েছে V59, এই ফোনের সঙ্গে কোম্পানি হোম বাটন ডিজাইন বন্ধ করে দিতে পারে। এজ-টু-এজ স্ক্রিন ডিজাইনের সঙ্গে আনা যেতে পারে এই নতুন ফোন। আসুন আমরা আপনাকে এই ফোনের সম্ভাব্য বৈশিষ্ট্য, দাম এবং লঞ্চের তারিখ সম্পর্কে বিস্তারিত তথ্য দিই।

   

16GB RAM এবং 50MP ক্যামেরা ফিচার সহ লঞ্চ করল এই স্মার্টফোন

iPhone SE 4 স্পেসিফিকেশন 

আগের মডেলের মতো নতুন iPhone SE মডেলটিও একটি সিঙ্গেল রিয়ার ক্যামেরা দিয়ে লঞ্চ করা যেতে পারে। এছাড়া এই ফোনে 2x ইন-সেন্সর জুম সমর্থন সহ একটি 48-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকতে পারে। এছাড়াও ফোনের সামনে একটি 12 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেন্সর দেওয়া যেতে পারে। Apple Intelligence ফিচারটি iPhone SE 4-এও সাপোর্ট করা যাবে। এই ফোনে 6.1 ইঞ্চি OLED ডিসপ্লে, 8GB RAM এবং A18 প্রসেসর দেওয়া যেতে পারে।

ভারতে iPhone SE 4 মূল্য 

আপাতত দাম সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি তবে iPhone SE 4 আগের মডেলের চেয়ে দামী হতে পারে। iPhone SE 4 এর প্রত্যাশিত মূল্য প্রায় 42,000 টাকার মধ্যে থাকতে পারে।

ভারতে iPhone SE 4 লঞ্চের তারিখ

সঠিক লঞ্চের তারিখ এখনও প্রকাশ করা হয়নি তবে রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে এই ফোনটি আগামী বছরের মার্চ থেকে এপ্রিলের মধ্যে লঞ্চ হতে পারে। পুরনো এই সিরিজের আইফোনের মতো এই নতুন আইফোনটি মার্চ থেকে এপ্রিল 2025-এর মধ্যে লঞ্চ হতে পারে।