পনির রোলের বদলে ‘এগ রোল’! ধর্ম নষ্ট করার অভিযোগ Swiggy-র বিরুদ্ধে

পনির রোলের বদলে ‘এগ রোল’! ধর্ম নষ্ট করার অভিযোগ Swiggy-র বিরুদ্ধে (Against)। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মিরাটে অনলাইনে খাবার সরবরাহে বড় ধরনের অবহেলার ঘটনা সামনে এসেছে।…

Swiggy

পনির রোলের বদলে ‘এগ রোল’! ধর্ম নষ্ট করার অভিযোগ Swiggy-র বিরুদ্ধে (Against)। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মিরাটে অনলাইনে খাবার সরবরাহে বড় ধরনের অবহেলার ঘটনা সামনে এসেছে। মিরাটের এক মন্দিরের সেবক খাবারের জন্য অনলাইনে ‘পনির রোল’ অর্ডার করেছিলেন, কিন্তু সংস্থা তাকে ‘এগরোল’ পাঠিয়েছিল। তাঁর পুরো পরিবারের সদস্যরাও সেই এগ রোল খেয়েছেন। যার ফলে ধর্ম নষ্ট করার অভিযোগ করছেন তারা।

ঘটনাটি মিরাটের সদর থানা এলাকার বিশ্ব এনক্লেভের। সেখানকার বাসিন্দা নীতীশ বুধিরাজা বলেন, তিনি তাঁর শ্বশুর বাড়িতে গিয়েছিলেন, সেই সময় তিনি অনলাইন ফুড ডেলিভারি সংস্থা সুইগি থেকে ভেজ পনির রোল অর্ডার করেছিলেন। যে রেস্তোরা থেকে ওই রোল আনা হয়েছিলো সেই রেস্তোরাটি মিরাটের জিআইসি ইন্টার কলেজের সামনে অবস্থিত। নীতীশ বুদ্ধিরাজরাজের মতে, পুরো পরিবার সুইগির ডেলিভারি বয় দ্বারা আনা ‘এগরোল’ খেয়েছিল, এটিকে ‘পনির রোল’ ভেবে তারা ভুল করেছিল। হঠাৎ করে তারা জানতে পারেন এটা পনিরের রোল নয়, ডিমের রোল এবং এতে পনিরের সাথে ডিমও মেশানো হয়েছে।

   

নীতীশ বুধিরাজার আরও বলেন, তার পরিবার সম্পূর্ণরূপে নিরামিষাশী। তার পরিবার কখনো ডিম খায়নি। কিন্তু এখন তাদের ধর্ম নষ্ট হয়ে গেছে। তিনি জানান, পনিরের বদলে তিনি ডিম খেয়েছেন বলে পরিবার জানতে পেরে কান্নাকাটি শুরু করে। নীতিশের অভিযোগ, ইচ্ছাকৃতভাবে পনিরে ডিম মিশিয়ে ধর্ম নষ্ট করা হয়েছে। এই ঘটনায় অনলাইন ফুড ডেলিভারি সংস্থা সুইগি ভুমিকা নিয়েও উঠছে প্রশ্ন।

তিনি তার অসন্তোষ প্রকাশ করে সেই রেস্তোরাঁ’তে গেলে সেখানে তাকে হুমকি ও হেনস্থা করা হয়। এরপর পুলিশে খবর দেওয়া হয়। এই ঘটনায় পুলিশ রেস্টুরেন্টে কর্মরত দুই কর্মচারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তবে রেস্তোরাঁর মালিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যে কর্মচারীদের আটক করা হয়েছে তাদের মধ্যে একজন ঝাড়খণ্ডের বাসিন্দা। এ ঘটনায় সদর বাজার থানায় মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সুত্রে খবর।