এই দারুণ ফিচার সহ লঞ্চ হল KTM 200 Duke, এখন কিনতে খরচ কত?

ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে KTM 200 Duke বাইকটি বিশেষ আপডেট পেতে চলেছে বলে জোর জল্পনা শোনা যাচ্ছিল। সেই মতই আজ ভারতের বাজারে লঞ্চ হল এর…

KTM 200 Duke launched

ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে KTM 200 Duke বাইকটি বিশেষ আপডেট পেতে চলেছে বলে জোর জল্পনা শোনা যাচ্ছিল। সেই মতই আজ ভারতের বাজারে লঞ্চ হল এর নতুন প্রজন্মের ভার্সন। আপডেট হিসাবে দেওয়া হয়েছে একটি ৫-ইঞ্চি টিএফটি ডিসপ্লে। এটি 390 Duke-এর তৃতীয় প্রজন্মের মডেলটি থেকে নেওয়া হয়েছে। 

নতুন কনসোলটি স্মার্টফোন কানেক্টিভিটি এবং টার্ন বাই টার্ন নেভিগেশন সমর্থন করবে। KTM Connect অ্যাপের সঙ্গে ব্লুটুথ-এর মাধ্যমে কানেক্ট করা যাবে। এতে আবার কল ও এসএমএস নোটিফিকেশন পাওয়া যাবে। এতে উপস্থিত Supermoto এবিএস, শিফ্ট আরপিএম-এর জন্য একটি কাস্টমাইজেবল থিম ইত্যাদি। KTM 200 Duke-এর দাম ২,০৩,৪১২ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। যা আগের তুলনায় ৫,০০০ টাকা বেশি। আগে এটি কিনতে খরচ পড়ত ১.৯৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

   

টিএফটি স্ক্রিন ছাড়াও বাইকটির বৈশিষ্ট্য়ে কোনরকম পরিবর্তন ঘটানো হয়নি। আগের মতোই বাইকটি ভার্টিক্যালি স্ট্যাক এলইডি হেডলাইট, শার্প বডি ওয়ার্ক এবং সার্বিক তারুণ্যে ভরা ডিজাইন সহ হাজির হয়েছে। এটি তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে – ডার্ক গ্যালভানো, ইলেকট্রনিক অরেঞ্জ এবং মেটালিক সিলভার।

80,000 টাকা ছাড়ে কিনুন Hyundai-এর চার জনপ্রিয় গাড়ি

শক্তির উৎস হিসাবে KTM 200 Duke একটি ১৯৯.৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিনে ছুটবে। এটি থেকে ২৫ বিএইটপি শক্তি এবং ১৯.৩ এনএম টর্ক উৎপন্ন হবে। স্লিপার ক্লাচ সহ বাইকটি ইউএসডি ফ্রন্ট ফর্ক, একটি মনোশক, ১৭ ইঞ্চি অ্যালয় হুইল এবং ফ্রন্ট ও রিয়ার ডিস্ক ব্রেক সেটআপ পেয়েছে। বাজারে এর প্রতিপক্ষ হিসাবে রয়েছে TVS Apache RTR 200 4V ও Suzuki Gixxer 250।