শুক্রবার রাতের মধ্যেই শহরে মহামেডানের ষষ্ঠ বিদেশি

সপ্তাহ কয়েক আগেই নতুন বিদেশি ফুটবলারকে সই করিয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। আব্দুল কাদিরীর পরিবর্তে ষষ্ঠ বিদেশি হিসেবে সাদা-কালো ব্রিগেডের সঙ্গে যুক্ত হয়েছেন ফ্লোরেন্ট…

Florent Ogier Set to Join Mohammedan SC

সপ্তাহ কয়েক আগেই নতুন বিদেশি ফুটবলারকে সই করিয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। আব্দুল কাদিরীর পরিবর্তে ষষ্ঠ বিদেশি হিসেবে সাদা-কালো ব্রিগেডের সঙ্গে যুক্ত হয়েছেন ফ্লোরেন্ট ওগিয়ার (Florent Ogier)। একটা সময় পর্তুগিজ তারকা নুনো রেইসের সঙ্গে কথাবার্তা অনেকদূর এগিয়ে গেলেও শেষ পর্যন্ত সম্ভব হয়নি। তাঁকে দলে টেনে নেয় পড়শী ক্লাব মোহনবাগান সুপার জায়ান্ট। যারফলে কাদিরীর বদলি হিসেবে মহামেডানে নয়া বিদেশি আসা নিয়ে দেখা দিয়েছিল ধোঁয়াশা। কিন্তু পরবর্তীতে বিভিন্ন মাধ্যম থেকে উঠে আসতে থাকে ফ্লোরেন্টের নাম।

তারপর সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটে মঙ্গলবার। নিজেদের সোশ্যাল সাইট থেকে এই বিদেশি ফুটবলারের যোগদানের কথা ঘোষণা করে মহামেডান স্পোর্টিং ক্লাব। যারফলে ইন্ডিয়ান সুপার লিগের এই মরসুমে ফরাসি ডিফেন্ডারের উপরেই ভরসা রাখছে সাদা-কালো ব্রিগেড। মহামেডান স্পোর্টিং ক্লাবে যোগদান করার পূর্বে লিগ টুয়ের ফুটবল ক্লাব ক্লারমন্ট ফুটে ছিলেন বছর পঁয়ত্রিশের এই তারকা।

   

এছাড়াও এফসি সোচাক্স-মন্টবেলিয়ার্ড, বোগেন ব্রেস পেরোনার্স সহ লিগ ওয়ানে ও খেলেছেন এই অভিজ্ঞ ফুটবলার। তাই সবদিক বিচার বিবেচনা করেই তাঁকে দলে টেনেছে ময়দানের এই তৃতীয় প্রধান। এবার তাঁর শহরের আসার অপেক্ষায় আপামর সাদা-কালো জনতা। কিন্তু কবে শহরে আসছেন এই ফরাসি তারকা? সেই নিয়ে উঠে আসলো নয়া তথ্য। বিশেষ সূত্র মারফত খবর, আগামী শুক্রবার রাতের মধ্যেই কলকাতার বুকে পা রাখতে চলেছেন বছর পঁয়ত্রিশের এই ডিফেন্ডার।

অর্থাৎ আসন্ন মোহনবাগান ডার্বির আগেই শহরে এসে যাবেন সাদা-কালোর ষষ্ঠ বিদেশি। যা নিঃসন্দেহে অনেকটাই আত্মবিশ্বাস বাড়াবে সকলের। গত ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে পরাজিত হয়ে কার্যত টালমাটাল পরিস্থিতি সবুজ-মেরুনের। সেই সুযোগ কাজে লাগিয়েই টুর্নামেন্টের দ্বিতীয় জয় তুলে নিতে চাইছেন আন্দ্রে চেরনিশভ।