চার্জার দিয়ে শ্বাস রোধ করে হত্যা ! উত্তরপ্রদেশে ডেলিভারি বয় মৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে ডেলিভারি বয় ভরত হত্যার (Lucknow Delivery Boy Bharat Murder) চাঞ্চল্যকর তথ্য। খুনের আগের মুহূর্তের একটি অডিও সামনে এসেছে, যাতে ডেলিভারি বয় ভরতকে…

Lucknow Delivery Boy Bharat Murder

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে ডেলিভারি বয় ভরত হত্যার (Lucknow Delivery Boy Bharat Murder) চাঞ্চল্যকর তথ্য। খুনের আগের মুহূর্তের একটি অডিও সামনে এসেছে, যাতে ডেলিভারি বয় ভরতকে মূল অভিযুক্ত গজানন্দ দুবের সঙ্গে কথা বলতে শোনা যায়। মোবাইল ডেলিভারির আগে ভরত অর্ডার করা নম্বরে ফোন করেছিল। মোবাইলটি হিমাংশুর নামে অনলাইনে অর্ডার করা হয়েছিল। হিমাংশু কলটি রিসিভ করেন এবং গজানন্দ দুবেকে কনফারেন্সে রেখে ডেলিভারি বয় ভরতের সাথে কথা বলেন।

 

   

কথোপকথন চলাকালীন, অভিযুক্ত গজানন্দ দুবে বেলা ১২ টার পরে ফোন দেওয়ার জন্য তাঁকে বলেন। ভরত যখন প্রায় ১ লাখ টাকা মূল্যের দুটি মোবাইল ফোন ডেলিভারি করতে আসে, তখন গজানন্দ এবং আকাশ, তারা একসাথে ভরতকে শ্বাসরোধ করে হত্যা করে। খুনের পর ডেলিভারি বয় ভরতের দেহ ফ্লিপকার্টের ব্যাগে ভরে রাখা হয়েছিল। এরপর গাড়িতে করে দেহ নিয়ে গিয়ে ইন্দিরা খালে ফেলে দেয়।

 

লখনউ পুলিশ জানিয়েছে, খুনের ঘটনায় অভিযুক্ত আকাশ শর্মাকে গ্রেফতার করা হয়েছে। আকাশ ইন্দিরানগরের তাকরোহি এলাকার বাসিন্দা এবং পেশায় একজন কাঠমিস্ত্রি। ২৪ সেপ্টেম্বর, ফ্লিপকার্টের ডেলিভারি বয় ভারত কুমার একটি মোবাইল ফোন ডেলিভারি করতে আসলে তাঁকে খুন করা হয়। তারপরে খুনিরা তার দেহ ফ্লিপকার্ট ব্যাগে ভরে প্রায় ১০ কিলোমিটার দূরে ইন্দিরা খালে ফেলে দেয়।

ডিসিপি শশাঙ্ক সিংয়ের বলেন, হিমাংশু নামে এক ব্যক্তির মোবাইল ফোন থেকে ভিভো এবং গুগল পিক্সেল কোম্পানির দুটি মোবাইল ফোন অর্ডার করা হয়েছিল, যার দাম ৯০ হাজার টাকা। এই মোবাইলগুলি হিমাংশু নিজের নয়, তার প্রতিবেশী গজানন্দ দুবে অর্ডার করেছিলেন এবং পেমেন্টের মোড ছিল ক্যাশ অন ডেলিভারি। আকাশ শর্মার সঙ্গে গজানন্দ দুবে বাড়িতেই ভারত কুমারকে খুন করা হয়। ডিসিপি শশাঙ্ক সিং আরও বলেন, আকাশ এবং গজানন্দ প্রথমে ভরতকে শ্বাসরোধ করে অজ্ঞান করে এবং তারপর মোবাইল চার্জারের তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। শুধু তাই নয়, তার মৃতদেহ একই ফ্লিপকার্টের ব্যাগে ভরে দ্রুত ইন্দিরা খালে ফেলে দেওয়া হয়েছিল।

ডেলিভারি বয় ভরত কুমারকে খুঁজে পেতে পুলিশ এসডিআরএফ-এর সাহায্য নেয় এবং গত দু’দিন ধরে এসডিআরএফ বারাবাঙ্কি থেকে লখনউয়ের ইন্দিরা নগর পর্যন্ত বিভিন্ন এলাকায় ভরতের দেহের সন্ধান করছে, কিন্তু এখন পর্যন্ত পুলিশ ভরতের মৃতদেহ খুঁজে পাওয়া যায়নি। পুলিশ আকাশ শর্মাকে গ্রেপ্তার করে তার নির্দেশে ফ্লিপকার্টের দেওয়া জিনিসপত্র উদ্ধার করে। তবে এখনও অধরা গজানন্দ দুবেকে। পুলিশ সুত্রে খবর, তিনি এই হত্যা কাণ্ডের মূল পরিকল্পনাকারী এবং ঘটনার পর থেকে সে পলাতক। হিমাংশু, যার নামে দুটি ফোনই অর্ডার করা হয়েছিল, তিনিও পলাতক।