বিগ বিলিয়ন ডে সেলে পেয়ে যান অর্ধেক দামে Google Pixel 8 ও Pixel 8 Pro স্মার্টফোন

উৎসবের মরসুম শুরু হয়েছে, অ্যামাজনের মতো ই-কমার্স সাইট ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেতে (Big Sale) লাইভ করেছে। ফ্লিপকার্টের এই বিক্রয়ে, অনেকগুলি প্রোডাক্টের উপর দুর্দান্ত ছাড় দেওয়া…

big-sale

উৎসবের মরসুম শুরু হয়েছে, অ্যামাজনের মতো ই-কমার্স সাইট ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেতে (Big Sale) লাইভ করেছে। ফ্লিপকার্টের এই বিক্রয়ে, অনেকগুলি প্রোডাক্টের উপর দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে, যার মধ্যে আপনি ভাল দামে Google Pixel 8 ও Pixel 8 Pro স্মার্টফোন কিনতে পারবেন।

Google Pixel 8-এ ছাড়
গুগল গত বছর Pixel 8 ফোন লঞ্চ করেছিল, তখন এই ফোনের দাম ছিল ৭৫,৯৯৯ টাকা। Flipkart-এর বিগ বিলিয়ন ডে সেল-এ, আপনি Pixel 8 স্মার্টফোন অর্ধেক দামে কিনতে পারবেন অর্থাৎ ৫০ শতাংশ ছাড় দিয়ে মাত্র ৩৭,৯৯৯ টাকায়।

   

Google Pixel 8 Pro-তে ছাড়
বিগ বিলিয়ন ডে সেল-এ Google Pixel 8 Pro ফোনেও ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, কিন্তু এই ছাড় Pixel 8-এর মতো নয়। Pixel 8 Pro ফোনটি Google ১,০৬,৯৯৯ টাকায় লঞ্চ করেছিল, যা আপনি বর্তমানে ১৮ শতাংশ ডিসকাউন্টে মাত্র ৮৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Google Pixel 8: স্পেসিফিকেশন
Google Pixel 8-এর ফিচারের কথা বললে, এই ফোনে একটি ৬.২ ইঞ্চি ফুল HD প্লাস OLED ডিসপ্লে থাকবে, যা ১২০Hz রিফ্রেশ রেট সহ আসে। এছাড়া গরিলা গ্লাস ভিকটাস সুরক্ষা দেওয়া হয়েছে। স্মার্টফোনটির সর্বোচ্চ উজ্জ্বলতা ২,০০০ নিট পর্যন্ত। এতে রয়েছে ৮GB RAM এবং ২৫৬GB পর্যন্ত স্টোরেজ উপলব্ধ।

Google Pixel 8: চিপসেট এবং ক্যামেরা
পারফরম্যান্সের জন্য, Tensor G3 চিপসেট এবং Titan M2 কপ্রসেসরের সমর্থন দেওয়া হয়েছে। এই ফোনটি Android ১৪ OS-এ চলে এবং সফ্টওয়্যার আপডেট ৭ বছরের জন্য উপলব্ধ থাকবে। এই স্মার্টফোনটিতে ২৭W ফাস্ট চার্জিং সহ ৪,৫৭৫mAh ব্যাটারির সমর্থন রয়েছে।

Pixel 8-এ একটি ৫০MP প্রধান ক্যামেরা থাকবে, যা OIS-এর সঙ্গে আসে। এছাড়াও একটি ১২MP আল্ট্রাওয়াইড ক্যামেরা রয়েছে। ভিডিও কল এবং সেলফির জন্য একটি ১০.৫MP ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।