Pritam Kotal Sends Message: হরে কৃষ্ণ! দলী সমর্থকদের বার্তা দিলেন প্রীতম কোটাল

রবিবার সন্ধ্যায় আসামের ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছিল কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters FC)। যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে ছিল শক্তিশালী নর্থইস্ট ইউনাইটেড। নির্ধারিত…

Kerala Blasters FC's Pritam Kotal Sends Heartfelt Message to Fans

রবিবার সন্ধ্যায় আসামের ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছিল কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters FC)। যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে ছিল শক্তিশালী নর্থইস্ট ইউনাইটেড। নির্ধারিত সময়ের শেষে ১-১ গোলের অমীমাংসিত ফলাফলে শেষ হয়েছে সেই ম্যাচ। এদিন কেরালা ব্লাস্টার্সের হয়ে গোল করেন নোয়া সাদাউ এবং নর্থইস্টের হয়ে গোল করেন আলাদ্দীন আজরাই। একটা সময় আলাউদ্দিনের গোল দল এগিয়ে গেলেও সেটা ধরে রাখা সম্ভব হয়নি। প্রতিপক্ষের গোলের কিছু সময় পরেই সমতায় ফিরে আসে দক্ষিণের এই ফুটবল ক্লাব।

যারফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হল দুই দলকে। উল্লেখ্য ঘরের মাঠে ম্যাচ থাকায় প্রথম থেকেই যথেষ্ট আত্মবিশ্বাসের সাথে খেলতে দেখা গিয়েছিল পেদ্রো বেনালির ছেলেদের। মোহনবাগান সুপার জায়ান্টের কাছে পরাজিত হওয়ার হতাশা ভুলে দল যে ঘুরে দাঁড়াতে চাইছে তা বোঝা যাচ্ছিল ভালো মতোই। কিন্তু কেরালার জমাট বাঁধানো রক্ষণ ভেদ করে গোল করা খুব একটা সহজ ছিলনা জিথিন সুব্রামদের কাছে। যারফলে গোলশূন্য ফলাফলে শেষ হয় প্রথমার্ধ।

   

তবে দ্বিতীয়ার্ধ থেকে পাল্টা চাপ বাড়াতে শুরু করে কেরালা। কিন্তু নর্থইস্ট রক্ষণে বারংবার আটকে যেতে হচ্ছিল আলেকজান্ডার কোয়েফদের। সেখান থেকেই পাল্টা আক্রমণ। সময় এগোনোর সাথে সাথে এভাবেই জমে উঠতে থাকে ম্যাচ। তারপর ৫৮ মিনিটের মাথায় আলাদ্দীনের গোল। বাড়তি উন্মাদনা যুক্ত করে গোটা স্টেডিয়াম জুড়ে। কিন্তু সেটা দীর্ঘস্থায়ী হয়নি। গোল হজম করার পর থেকেই ক্রমশ আক্রমণাত্মক হয়ে উঠতে থাকেন ভিবিন মহাননরা। তারপর নয় মিনিটের ব্যবধানে দলকে সমতায় ফেরান মরোক্কান তারকা নোয়া সাদাউ।

তারপর আর বদল হয়নি ফলাফল। শেষ পর্যন্ত অমীমাংসিত ফলাফলেই শেষ হয় ম্যাচ। যারফলে অ্যাওয়ে ম্যাচ থেকে পুরো পয়েন্ট নিয়ে স্টেডিয়াম ছাড়ার পরিকল্পনা থাকলেও সেটা কার্যকরী হয়নি। এরপর নিজের সোশ্যাল সাইট থেকে সমর্থকদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দেন বাঙালি ডিফেন্ডার প্রীতম কোটাল (Pritam Kotal)। তিনি লেখেন, ” আমরা যে ফলাফল চেয়েছিলাম সেটা হয়নি। তবে আমরা অপরাজিত রয়েছি। সকলে দলের উপর বিশ্বাস রাখুন, পাশে থাকুন, দলকে সাপোর্ট করতে থাকুন। হরে কৃষ্ণ।”