অশ্লীল ভিডিওর উত্তেজনায় বোনের সঙ্গে সহবাস বাংলাদেশি তরুণীর! পরে খুন

স্তম্ভিত পুলিশ। এক বাংলাদেশি (Bangladesh) তরুণী তার বোনের সঙ্গে যৌনক্রিয়া চালিয়ে খুন করল। জেরায় সেই তরুণীর স্বীকারোক্তি মোবাইলে অশ্লীল ভিডিও দেখতে দেখতে সে উত্তেজিত হয়ে…

Bangladeshi girl killed her sister

স্তম্ভিত পুলিশ। এক বাংলাদেশি (Bangladesh) তরুণী তার বোনের সঙ্গে যৌনক্রিয়া চালিয়ে খুন করল। জেরায় সেই তরুণীর স্বীকারোক্তি মোবাইলে অশ্লীল ভিডিও দেখতে দেখতে সে উত্তেজিত হয়ে পড়েছিল। প্রতিবেশি এক শিশুকে কাছে ডেকে তার উপর ঝাঁপিয়ে পড়ে। পরে খুন করেছে। খুনের অভিযোগে ধৃত তরুণীর নাম ইশিতা আক্তার ঋতু (১৯)।

বাংলাদেশ পুলিশ জানিয়েছে, নৃশংস এই ঘটনা ঘটেছে যশোরে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, ওই শিশু কন্যার খুনের তদন্তে নেমে গ্রেফতার করা হয়েছে তিন জনকে। ধৃতদের নাম তহিদুর রহমান (৫৫), তার স্ত্রী নিরু বেগম ও তাদের মেয়ে ইশিতা আক্তার ঋতু (১৯)। এদের মধ্যে ইশিতার স্বীকারোক্তি চাঞ্চল্যকর।

   

পুলিশ সূত্রে জানা গেছে, ওই শিশু (সাড়ে ৫ বছর) গত ২০ জুলাই থেকে নিখোঁজ ছিল। পরদিন স্থানীয় পুকুরে তার দেহ পাওয়া যায়। ময়নাতদন্তে জানা যায়, যৌন নির্যাতনের পর গলা ও নাক-মুখ চেপে হত্যা করা হয় ওই শিশুকে।

এসপি রেশমা শারমিন জানান, তদন্তে জানা গেছে শিশুটি ঋতুদের বাড়িতে গেছিল। জেরায় ঋতু জানিয়েছে, সে পর্নো ভিডিও দেখে শিশুটির ওপর যৌন নির্যাতন চালায়। শিশুটি কান্নাকাটি শুরু করলে ঘরে থাকা শাবল দিয়ে মাথায় আঘাত করে। পরে গলা টিপে হত্যা করে। ঋতু পরে তার বাবা-মাকে বিষয়টি জানালে রাতে সবাই মিলে শিশুর দেহ পুকুরে ফেলে দেয়।

এই খুনের তদন্তে উঠে এসেছে শুধু পুরুষ নয় শিশুদের উপর যৌন নির্যাতনে মহিলারাও কমবেশি জড়িত। তদন্তটি এখানেই বিশেষ গুরুত্ব পাচ্ছে অপরাধ ও মনোবিশেষজ্ঞদের কাছে।