নর্থইস্ট প্রসঙ্গে কী বললেন মিকেল স্ট্যাহরে? জানুন

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী রবিবার সন্ধ্যায় আইএসএলের (ISL 2024 ) তৃতীয় ম্যাচ খেলতে নামবে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters FC)। আসামের ইন্দিরা গান্ধী তাঁদের লড়াই করতে…

Kerala Blasters appoint Mikael Stahre

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী রবিবার সন্ধ্যায় আইএসএলের (ISL 2024 ) তৃতীয় ম্যাচ খেলতে নামবে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters FC)। আসামের ইন্দিরা গান্ধী তাঁদের লড়াই করতে হবে শক্তিশালী নর্থইস্ট ইউনাইটেডের (Northeast United FC) বিপক্ষে। বর্তমানে দুই ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের অষ্টম স্থানে রয়েছে নোয়া সাদাউরা। তাঁদের ঘাড়ের কাছেই নিঃশ্বাস ফেলছে পেদ্রো বেনালির নর্থইস্ট।‌ সেজন্য আজকের এই ম্যাচ যথেষ্ট গুরুত্বপূর্ণ হতে চলেছে দুই দলের কাছে। কেরালার কাছে মূলত এটি অ্যাওয়ে ম্যাচ হওয়ায় পুরো পয়েন্ট সংগ্রহ করা যে সহজ হবে না সেটা ভালো মতোই জানেন মিকেল স্ট্যাহরে

তাই ম্যাচের আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে যথেষ্ট সাবধানী থাকতে দেখা যায় এই সুইডিশ কোচকে। প্রতিপক্ষ দলের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমরা এখানে ম্যাচ জিতে পুরো পয়েন্ট সংগ্রহ করতে এসেছি। তবে আমরা একটি শক্তিশালী দলের মুখোমুখি হচ্ছি। যাদের ধারাবাহিক পারফরম্যান্স রয়েছে। ভাল কোচের পাশাপাশি কিছু দাপুটে ফুটবলার রয়েছে। স্পষ্টতই, তাঁরা ডুরান্ড কাপ জিতেছিল। আমাদের সবসময় সত্যিকারের নম্র থাকতে হবে এবং নিজেদের খেলায় মনোযোগ দিতে হবে। নিজেদের প্রথম জয়ের পর এবার সেই ধারাই বজায় রাখতে হবে।”

   

উল্লেখ্য, গত কয়েকদিন আগেই ইন্ডিয়ান সুপার লিগের দ্বিতীয় ম্যাচ দুর্বল ইমামি ইস্টবেঙ্গলের মুখোমুখি হয়েছিল কেরালা। একটা সময় পিছিয়ে পড়তে হলেও পরবর্তীতে নোয়া সাদাউ এবং কোয়ামি পেপরার মতো ফুটবলারদের অনবদ্য পারফরম্যান্সে আসে জয়। যা নিঃসন্দেহে অনেকটাই আত্মবিশ্বাস বাড়িয়েছে দলের সকল ফুটবলারদের। এখন সেই ধারা বজায় রাখতে নর্থইস্ট ইউনাইটেডকে আটকাতে মরিয়া দক্ষিণের এই ফুটবল ক্লাব।
তাছাড়া স্ট্যাহরে আরও বলেন, ” আইএসএল একটি বিরাট বড় প্রতিযোগিতামূলক লীগ। এখানে প্রতিটি খেলা যথেষ্ট গুরুত্বপূর্ণ। প্রত্যেকটি পয়েন্ট অনেক কিছু বদলে দিতে পারে। তাই রেফারির চূড়ান্ত বাঁশি না বাজা পর্যন্ত সকলকে খেলার দিকে মনযোগ দিতে হবে।